নিজস্ব প্রতিবেদন : জিম্বাবোয়ের বিরুদ্ধে সিরিজের প্রথম একদিনের ম্যাচ খেলতে নেমেছে বাংলাদেশ। প্রথমে ব্যাটিং করে বাংলাদেশ তুলেছে ৩২১/৬। জবাবে ব্যাট করতে নেমে ব্যাটিং বিপর্যের মুখে পড়েছে জিম্বাবোয়ে। ২৫ ওভারে আপাতত ছয় উইকেট হারিয়ে মাত্র ৮৫ রান তুলেছে তারা। তবে এই ম্যাচে বাংলাদেশি সমর্থকদের কাণ্ড নিয়ে জোর সমালোচনা শুরু হয়েছে। নিজের দেশের ক্রিকেটারকেই অশ্রাব্য গালিগালাজ করেন এক বাংলাদেশি ক্রিকেট সমর্থক। তাঁকে আটক করেছে পুলিস।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ড্রেসিংরুমের পথে যাওয়ার সময় ওপেনিং ব্যাটসম্যান তামিম ইকবালকে গালিগালাজ করেন এক সমর্থক। অশোভন অঙ্গভঙ্গিও করেন সেই সমর্থক। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের এমন ঘটনা নিয়ে নিন্দার ঝড় উঠেছে। এই ঘটনায় যুক্ত হামিদুর রহমান নামের এক যুবককে আটক করেছে পুলিস। তামিম ইকবাল এদিন ৪৩ বল খেলে করেন ২৪ রান। তার পর আউট হয়ে ফেরার পথে সেই সমর্থক তাঁকে গালিগালাজ করেন বলে অভিযোগ। এর পর তামিমও মেজাজ হারিয়ে ড্রেসিংরুমে থেকে বেরিয়ে আসেন। পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। 


আরও পড়ুন-  সৌরভ গাঙ্গুলির বক্তব্যে চটেছে পাকিস্তান! ''উনি বলার কে?'' বলছেন Pcb কর্তা


গ্র্যান্ডস্ট্যান্ড গ্যালারির সঙ্গে লাগোয়া বাংলাদেশ দলের ড্রেসিংরুম। আর তাই ড্রেসিরুমে বসে থাকা তামিমকে ক্রমাগত গালিগালাজ করার সুযোগ পান সেই দর্শক। ঘরের মাঠে বাংলাদেশের সমর্থকের কাছ থেকে এমন ব্যবহার দেখে শুরুতে অবাক হন তামিম। তার পর তিনিও মেজাজ হারান। যদিও মাঠের নিরাপত্তাকর্মীদের দাবি, সমর্থক তাঁকে উত্ত্যক্ত করলেও তামিম কোনও প্রতিক্রিয়া দেখাননি।