সৌরভ গাঙ্গুলির বক্তব্যে চটেছে পাকিস্তান! ''উনি বলার কে?'' বলছেন Pcb কর্তা

 পিসিবির বক্তব্য, এই ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়ার অধিকার সৌরভের নেই। 

Updated By: Mar 1, 2020, 06:34 PM IST
সৌরভ গাঙ্গুলির বক্তব্যে চটেছে পাকিস্তান! ''উনি বলার কে?'' বলছেন Pcb কর্তা

নিজস্ব প্রতিবেদন : BCCI সভাপতি সৌরভ গাঙ্গুলি জানিয়েছিলেন, এবার এশিয়া কাপ অনুষ্ঠিত হবে দুবাইয়ে। আর তাই ভারত ও পাকিস্তানের অংশগ্রহণে কোনও বাধা নেই। তবে পাকিস্তান ক্রিকেট বোর্ড সৌরভ গাঙ্গুলির এই বক্তব্য ভাল চোখে নেয়নি। পিসিবির বক্তব্য, এই ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়ার অধিকার সৌরভের নেই। এশিয়ান ক্রিকেট কাউন্সিল এই ব্যাপারে সর্বশেষ সিদ্ধান্ত নিতে পারে বলে খোঁচা দিয়েছেন পিসিবির এক কর্তা।

পিসিবির এক কর্তা এদিন বলেছেন, ''টুর্নামেন্ট আয়োজন করার দায়িত্ব রয়েছে এসিসি-র হাতে। এশিয়ান ক্রিকেট কাউন্সিল সিদ্ধান্ত নেবে, এশিয়া কাপ দুবাইতে অনুষ্ঠিত হবে নাকি অন্য কোথাও। ৩ মার্চ এসিসি বৈঠক হবে। সেখানেই চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে। তার আগে তো কেউ ঠিক করে ফেলতে পারেন না এশিয়া কাপ কোথায় হবে! এশিয়া কাপে অংশ নেওয়া সব দেশের মতামত নেওয়া হবে। সব দেশের সুবিধা, অসুবিধা বিচার করার পর এসিসি চূড়ান্ত সিদ্ধান্ত নেবে। কিন্তু এসিসি ছাড়া আর কেউ এই নিয়ে সর্বশেষ সিদ্ধান্ত নিতে পারবে না।''

আরও পড়ুন-  বাবাকে আর সবজি বিক্রি করতে দিতে চান না বিশ্বকাপে খেলা ভারতীয় ক্রিকেটার

বিসিসিআই আগেই জানিয়েছিল, এশিয়া কাপ পাকিস্তানে অনুষ্ঠিত হলে ভারতীয় দল কোনওভাবেই তাতে অংশ নেবে না। চলতি বছর টি-২০ বিশ্বকাপ রয়েছে। তাই এবার এশিয়া কাপ টি-২০ ফরম্য়াটে অনুষ্ঠিত হওয়ার কথা। পাকিস্তানে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল এশিয়া কাপ। তবে শেষমেশ জানা যায়, এশিয়া কাপ পাকিস্তান থেকে সরে যেতে পারে। দুবাইয়ের নাম শোনা গেলেও পাকাপাকি কিছু জানা যায়নি। এরই মধ্যে সৌরভ গাঙ্গুলি জানিয়ে দেন, এশিয়া কাপ ২০২০ অনুষ্ঠিত হবে দুবাইয়ে। আর তার পর থেকেই পাকিস্তান ক্রিকেট বোর্ড এমন বক্তব্য মেনে নিতে পারছে না।

.