জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বায়ার্ন মিউনিখের (Bayern Munich) হয়ে প্রাক্-মরশুম সফরে এই মুহূর্তে মার্কিন যুক্তরাষ্ট্রে গিয়েছেন থমাস মুলার ( Thomas Muller)।  বৃহস্পতিবার সেখানেই ছিল প্রথম ওয়ার্ম আপ ম্যাচ। যেখানে যে ম্যাচে মেজর লিগ সকারের দল ডিসি ইউনাইটেডকে ৬-২ হারিয়েছে বায়ার্ন। সেই ম্যাচের আগেই এই জার্মান স্ট্রাইকারকে মার্কিন মুলুকের এক আর্সেনাল ভক্ত জিজ্ঞেস করেন, "মুলার, তুমি কি আসের্নালে খেলতে আসছ?" যা শোনার পরেই মুচকি হেসে মুলার "না, না, না," বলে চলে যান মাঠের ধারে জড়ো হওয়া বাকি ভক্তদের সই দিতে। এই ভিডিয়ো বৃহস্পতিবার ভাইরাল হয়েছে বিশ্ব জুড়ে। যা দেখে আর্সেনাল ভক্তেরা বিমর্ষ হলেও, খুশি বায়ার্ন মিউনিখের সমর্থকেরা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সম্প্রতি বায়ার্ন মিউনিখ ছেড়ে বার্সেলোনায় গিয়েছেন রবার্ট লেয়নডস্কি। যে কারণে ইউরোপের ফুটবলে জল্পনা ছড়িয়েছিল মুলারও দল ছাড়তে পারেন। কিন্তু মার্কিন মুলুকে আর্সেনাল ভক্তদের সেই প্রশ্নের উত্তর দিয়ে জল্পনা থামিয়ে দিয়েছেন মুলার। জার্মানি ও বায়ার্নের অন্যতম সেরা স্ট্রাইকার ধরা হয় মুলারকে। ১১ বার বুন্দেশলিগা জিতেছেন তিনি। বায়ার্নের হয়ে ২০২১-২২ মরসুমে ৪৫ ম্যাচে ১৩ গোল করেছেন তিনি। করিয়েছেন ২৫ গোল। বুন্দেশলিগার পাশাপাশি, জার্মান সুপার কাপও জিতেছেন তিনি। গত বছরেই বায়ার্নের সঙ্গে ৩২ বছর বয়সি এই আক্রমণাত্মক ফুটবলারের চুক্তি ২০২৪ পর্যন্ত নবীকরণ হয়েছে। যার পরে এই জার্মান ফুটবলার বলেছিলেন, " বায়ার্নের সঙ্গে চুক্তির মেয়াদ বাড়ায় ভাল লাগছে। ২০০০ সালে বায়ার্ন মিউনিখের অ্যাকাডেমিতে যোগ দেওয়ার সময়ে যে রকম উৎসাহ পেতাম, সেই প্রেরণা আজও বায়ার্নের জার্সি গায়ে পাই।"



বায়ার্নের হয়ে এখনও পর্যন্ত ৬২৪ ম্যাচ খেলে ২২৭ গোল করেছেন মুলার। অতীতে বহু বার জল্পনা তৈরি হয়েছে মুলার ক্লাব বদলে যেতে পারেন ম্যান ইউ বা আর্সেনালে। ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের প্রাক্তন ম্যানেজার লুই ফান হাল অতীতে মুলার ও বায়ার্নের সঙ্গে কাজ করেছেন। এ প্রসঙ্গে তিনি বলেছেন, "অতীতে ২০১৪-১৫ ও ২০১৫-১৬ এই দু'বার আমি মুলারকে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে আনার চেষ্টা করেছিলাম। কিন্তু সফল হইনি। ২০১৫ তে সফল হতে পারতাম যদি ওঁর স্ত্রী সহযোগিতা করত। " 


আরও পড়ুন: WATCH | Navdeep Saini | Washington Sundar: অভিষেকেই পাঁচ ! কাউন্টিতে আগুনে বোলিং নভদীপ-ওয়াশিংটনের


আরও পড়ুনWasim Akram | ODI Cricket : অনেক হয়েছে! এবার বন্ধ হোক ওয়ানডে, কড়া বার্তা আক্রমের


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)