নিজস্ব প্রতিবেদন:  কারণটা কি? তা নিয়ে জল্পনা তুঙ্গে। BCCI-র বার্ষিক সাধারণ সভার (AGM) আগে বরখাস্ত করা হল বোর্ডের ক্রিকেট ম্যানেজার (অপারেশসন) কেভিপি রাও-কে (KVP Rao)। বোর্ডের উচ্চপদস্থ কর্তাকে সরিয়ে দেওয়া নিয়ে যখন প্রশ্ন উঠেছে, তখন কাজের সুযোগ দেওয়ার জন্য BCCI-কে ধন্যবাদ জানিয়েছেন রাও।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: Boxing day test- এও ভারতকে উড়িয়ে দেবে অস্ট্রেলিয়া, দাবি ওয়ার্নের


একসময়ে ঘরোয়া ক্রিকেটে অধিনায়ক ছিলেন বিহারের (Bihar)। খেলা ছাড়ার পর ক্রিকেট প্রশাসনের সঙ্গে যুক্ত হন কেভিপি রাও (KVP Rao)। প্রথমে বেঙ্গালুরুতে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমি দায়িত্বে ছিলেন তিনি। ঘরোয়া ক্রিকেটেও গুরুত্বপূর্ণ পদে ছিলেন সদ্য বরখাস্ত হওয়া এই বোর্ডকর্তা। জানা গিয়েছে, এখন  BCCI-র জেনারেল ম্যানেজার (ক্রিকেট অপারেশনস) পদে রয়েছেন আর এক প্রাক্তন ক্রিকেটার সাবা করিম (Saba Karim)। তাঁর অধীনে কাজ করতেন কেভিপি রাও (KVP Rao)। করিমকেই রিপোর্ট করতেন তিনি। কয়েক দিন আগে সাবা করিম (Saba Karim) পদত্যাগ করেছেন। আপাতত নোটিস পিরিয়ডে রয়েছেন জাতীয় দলের প্রাক্তন ক্রিকেটারটি।  


আরও পড়ুন: ICC T20I Rankings: এক ধাপ এগোলেন Kohli, জায়গা ধরে রাখলেন Rahul


উল্লেখ্য, এই মুহুর্তে ঘরোয়া ক্রিকেটে কোনও টুর্নামেন্ট হচ্ছে না। আগামী ১০ জানুয়ারি থেকে শুরু হবে সৈয়দ মুস্তাক আলি টি-২০ টুর্নামেন্ট। ফলে কেভিপি রাও-র (KVP Rao) পরিবর্ত খুঁজে নেওয়ার জন্য বোর্ডের হাতে যথেষ্ট সময় রয়েছে। অন্তত তেমনটাই মত ক্রিকেট মহলের।