জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে (Dubai International Cricket Stadium) ভারত-পাকিস্তান (IND vs PAK) মহাযুদ্ধ চলছে। রবিবাসারীয় হাইভোল্টেজ ম্যাচে রোহিত শর্মা (Rohit Sharma) টস জিতে ব্যাট করতে পাঠান বাবর আজমদের (Babar Azam)। ভারতীয় বোলারদের দাপটে এদিন ১৪৭ রানে গুটিয়ে গেল পাকিস্তানের ইনিংস। ভুবনেশ্বর কুমার একাই তুলে নিলেন চার উইকেট, হার্দিক পাণ্ডিয়া নিলেন তিন উইকেট। দু'টি উইকেট নিলেন অর্শদীপ সিং। এক উইকেট এল আবেশ খানের ঝুলিতে। এদিন ভারতীয় দলের বোলাররা মূলত শর্ট বলেই পাকিস্তানকে পেড়ে ফেলল দুবাইয়ে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ব্যাট করতে নেমে পাকিস্তান ৬ ওভারের মধ্যে দুই উইকেট হারিয়ে ফেলে ৪২ রানে। মহম্মদ রিজওয়ান (Mohammad Rizwan) ও বাবর ওপেন করতে নেমেছিলেন। ৯ বলে ১০ রান করে বাবর ফিরে যান ডাগআউটে। ভুবনেশ্বর কুমারের বলে অর্শদীপ সিংয়ের হাতে ক্যাচ তুলে দেন তিনি। বাবর ফেরার পর তিনে ব্যাট করতে এসেছিলেন ফখর জমন (Fakhar Zaman)। মাত্র ৬ বল খেলে ১০ রান করে আউট হয়ে যান তিনি। আবেশ খানের বলে খোঁচা দিয়ে উইকেটের পিছনে দীনেশ কার্তিকের হাতে ধরা পড়ে যান। কিন্তু দুবাইয়ের গ্যালারির কান ফাটা চিৎকারের জন্য ব্যাটে-বলের আওয়াজ শুনতে পারেননি দীনেশ থেকে শুরু করে ভারতীয় দলের কোনও ক্রিকেটারই। তবে ফখর স্পোর্টসম্যান স্পিরিটের পরিচয় দিয়ে, কোনও রকম আবেদনের অপেক্ষা না করেই ক্রিজ ছেড়ে ডাগআউটের দিকে হাঁটা দেন। তাঁর এই আচরণ দেখে মোহিত হয়েছে বাইশ গজ।


আরও পড়ুন: Virat Kohli, Asia Cup 2022: কোহলি কি শেষ অডিশন দিচ্ছেন? পরামর্শের ছলে কপিলের মারাত্মক খোঁচা


ফখর আউট হওয়ার পর চারে আসেন ইফতিখার আহমেদ। তিনি রিজওয়ানের হাত শক্ত করার চেষ্টা করেন। ৩৮ বলে ৪৫ রান করেন তাঁরা জুটি বেঁধে। ২২ বলে ২৮ রান করে ইফতিখার ফিরে যান। হার্দিকের বলে কার্তিকের হাতে ক্যাচ তুলে দেন তিনি। এরপর রিজওয়ানও ফিরে যান। ৪২ বলে ৪৩ রান করেন পাক উইকেটকিপার-ব্যাটার। রিজওয়ান ফিরে যাওয়ার পর পাকিস্তানের কোনও ব্যাটারের স্কোরই আর বলার মতো ছিল না। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)