নিজস্ব প্রতিবেদন : জাল পাসপোর্ট ও ভুয়া কাগজপত্র ব্যবহারের দায়ে প্যারাগুয়েতে গ্রেফতার হয়েছিলেন ব্রাজিলিয়ান কিংবদন্তি রোনাল্ডিনহো। এবার তাঁর জামিনের আবেদন খারিজ হয়েছে। অর্থাত্ এখনই জেল থেকে ছাড়া পাচ্ছেন না তিনি। ব্রাজিলের বিশ্বকাপজয়ী ফরোয়ার্ড রোনাল্ডিনহো ও তাঁর ভাই রবার্তো অ্যাসিস জাল পাসপোর্ট ও ভুয়া কাগজপত্র নিয়ে প্যারাগুয়েতে প্রবেশ করেছিলেন। এর পরই তাঁদের গ্রেফতার করে পুলিস। এর পর রোনাল্ডিনহোর আইনজীবী জামিনের আবেদন করেন। সেই আবেদন খারিজ হওয়ায় এবার পরবর্তী প্রক্রিয়ার জন্য অপেক্ষা করতে হবে তাদের।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

২০১৮ সালের নভেম্বরে রোনাল্ডিনহোর ব্রাজিলিয়ান পাসপোর্ট জব্দ করেছিল প্রশাসন। ব্রাজিলের লেক গুয়াইবাতে অনুমতি ছাড়া একটি চিনির কল বানানোয় তাকে ২৩ লাখ ডলার জরিমানা করা হয়েছিল এবং পাসপোর্ট জব্দ করা হয়েছিল। এর পর জাল পাসপোর্ট নিয়ে প্যারাগুয়েতে প্রবেশ করেন তিনি। রোনাল্ডিনহো এবং তাঁর ভাইয়ের পার্সপোর্টে নাম ঠিক থাকলেও নিজেদের প্যারাগুইয়ান বলে দাবি করেছিলেন তাঁরা।


আরও পড়ুন-  ইপিএলের ইতিহাসে যা আগে হয়নি সেটাই হল এবার


জেলে সর্বোচ্চ সুবিধা ভোগ করছেন দু’বারের ফিফা বর্ষসেরা রোনাল্ডিনহো এবং তাঁর ভাই। এমনটাই জানা গিয়েছে। বিছানা, ফ্যান ও টিভি রাখা হয়েছে রোনাল্ডিনহোর সেলে। তবে কবে নাগাদ জেল থেকে ছাড়া পাবেন রোনাল্ডিনহো তা এখনও জানা যায়নি।