নিজস্ব প্রতিবেদন: অজিঙ্কা রাহানে (Happy Birthday Ajinkya Rahane) সোমবার ৩৪ বছরে পা দিলেন। দেশের প্রাক্তন থেকে বর্তমান ক্রিকেট মহারথীরা শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন ভারতীয় দলের তারকাকে। বীরেন্দ্র শেহওয়াগ থেকে দীনেশ কার্তিক ও হরভজন সিংরা রাহানেকে বিশেষ দিনে আবেগি বার্তা দিয়েছেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

২০১৮ সালের পর থেকে রাহানে জাতীয় দলে সীমিত ওভারের ক্রিকেটে ব্রাত্য। লাল বলের ক্রিকেটেও রাহান বিগত বেশ কয়েক বছর একেবারে ছন্দহীন। চলতি বছর দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট সিরিজে রাহানের অফ ফর্ম বজায় থাকে। শ্রীলঙ্কার বিরুদ্ধে দুই ম্যাচের সিরিজ থেকে রাহানেকে বাদ পড়তে হয়। বাদ যান চেতেশ্বর পূজারাও। যদিও কাউন্টি ক্রিকেটে দুরন্ত পারফর্ম করে পূজারা ইংল্যান্ডের বিরুদ্ধে একটি মাত্র টেস্টে দলে জায়গা ফিরে পান। 







রাহানে কেকেআরের হয়ে সদ্যসমাপ্ত আইপিএলে হতশ্রী পারফরম্যান্স করেন। মাত্র ৭ ম্য়াচে তিনি করেছিলেন ১৩৩ রান। এরপর তৃতীয় গ্রেড হ্যামস্ট্রিং চোটের জন্য রাহানের আইপিএল অভিযান শেষ হয়ে যায়। আপাতত তিনি জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে। 


আরও পড়ুুন: French Open 2022: ক্লে কোর্টের রাজা, ফরাসি ওপেনে চ্যাম্পিয়ন ছত্রিশের নাদাল


আরও পড়ুনFrench Open 2022: দ্বিতীয় বারের জন্য ফরাসি ওপেন চ্যাম্পিয়ন Iga Swiatek


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)