French Open 2022: দ্বিতীয় বারের জন্য ফরাসি ওপেন চ্যাম্পিয়ন Iga Swiatek

২০২০ সালের পর ফের ফরাসি ওপেন জিতলেন বিশ্বের এক নম্বর টেনিস খেলোয়াড় ইগা সোয়ানটেক।

Updated By: Jun 4, 2022, 08:36 PM IST
 French Open 2022: দ্বিতীয় বারের জন্য ফরাসি ওপেন চ্যাম্পিয়ন Iga Swiatek
আগুনে মেজাজে ইগা সোয়ানটেক

নিজস্ব প্রতিবেদন: কোকো গফকে (Coco Gauff) উড়িয়ে দ্বিতীয় বারের জন্য ফরাসি ওপেন জিতলেন ইগা সোয়ানটেক (Iga Swiatek)। শনিবাসরীয় রোলাঁ গারোয় মহিলাদের ফাইনালে এক তরফা খেললেন সোয়ানটেক। ৬-১, ৬-৩ স্ট্রেইট সেটে তিনি গুঁড়িয়ে দিলেন কোকোকে। ২০২০ সালের পর ফের ফরাসি ওপেন জিতলেন বিশ্বের এক নম্বর টেনিস খেলোয়াড়।

প্রতিপক্ষকে মাটি ধরিয়ে দেওয়া বলতে যা বোঝায়, সোয়ানটেক এদিন সেটাই করলেন গফের সঙ্গে। পোল্যান্ডের বছর একুশের বাসিন্দা অষ্টাদশী মার্কিনিকে বুঝিয়ে দিলেন যে, কেন তিনি বিশ্বের এক নম্বর। বলা যায় গফকে গোটা ম্যাচে মাত্র চারটি পয়েন্ট উপহার দিয়েছেন সোয়ানটেক। বেসলাইন থেকে নেটলাইন, কোথাও সোয়ানটেকের দাপটের সঙ্গে পাল্লা দিতে পারলেন না গফ। উইনারের ঝড় তুলেছিলেন সোয়ানটেক। এমন আগ্রাসী টেনিসের সামনে গফ বাধ্য হন আনফোর্সড এরর করতে। গফের প্রথম সার্ভিস ব্রেক করার পর থেকেই সোয়ানটেকের সামনে কার্যত দিশাহীন দেখাতে থাকে প্রতিপক্ষকে। ম্যাচের ফলাফল যা হওয়ার, তাই হল। আগামিকাল ফরাসি ওপেনে পুরুষদের ফাইনালে রাফায়েল নাদাল ও ক্যাসপার রুড। এই ম্যাচের দিকে তাকিয়ে টেনিসবিশ্ব।

আরও পড়ুন: French Open 2022: দ্বিতীয় বারের জন্য ফরাসি ওপেন চ্যাম্পিয়ন Iga Swiatek

আরও পড়ুনHardik Pandya-Ravi Shastri: বিশ্বকাপে আগে হার্দিকের সঙ্গে এমনটা করবে না ইন্ডিয়া! ভবিষ্যদ্বাণী শাস্ত্রীর

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.