জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আর কয়েক ঘণ্টা পরেই ক্রিকেটের মহাসংগ্রাম। চেন্নাইয়ের এমএ চিদম্বরম স্টেডিয়ামে (M. A. Chidambaram Stadium) আইপিএল ফাইনাল ( KKR vs SRH, IPL Final 2024) শিরোপা নির্ধারক ম্য়াচে মুখোমুখি হচ্ছে কলকাতা নাইট রাইডার্স ও সানরাইজার্স হায়দরাবাদ (KKR vs SRH, IPL Final 2024)। আইপিএলের সুপার সানডে দেখবে প্য়াট কামিন্স (Pat Cummins) বনাম শ্রেয়স আইয়ারের (Shreyas Iyer) ট্রফির লড়াই। এখন প্রশ্ন বঙ্গোপসাগরের উপরে তৈরি হওয়া ঘূর্ণিঝড় রিমাল কি তাণ্ডব চালাবে চেন্নাইয়ে? বৃষ্টিতে যদি ফাইনাল ভেস্তে যায়, তাহলে ট্রফি উঠবে কার হাতে? যাবতীয় প্রশ্নের উত্তর রইল এই প্রতিবেদনে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: KKR vs SRH, IPL Final 2024: 'মিডিয়া হাইপ'! মহাযুদ্ধের আগে গম্ভীরকে নিয়ে কী বললেন শ্রেয়স? বিরাট খবর হয়ে গেল


আবহাওয়ার আপডেট কী রয়েছে? গতকাল কিন্তু কেকেআর চিদম্বরম স্টেডিয়ামে অনুশীলন করতে পারেনি। আচমকা নামা বৃষ্টিতে পণ্ড হয়ে যায় নাইটদের অনুশীলন।Accuweather.com এর রিপোর্ট বলছে এদিন সন্ধ্য়ায় চেন্নাইয়ের আকাশ মেঘাচ্ছন্ন থাকবে। রিমালের জন্য় হাল্কা থেকে মাঝারি বৃষ্টি হওয়ার সম্ভাবনাও রয়েছে। টস কিছুটা দেরিতে হবে বলেই খবর পাওয়া যাচ্ছে, যার মানে খেলা শুরু হবে কিছুটা দেরিতেই। দুই দলই চাইবে টস জিতে প্রথমে ব্য়াট করে বড় রান তুলতে। স্পিন সহায়ক চিপকে প্রতিপক্ষকে মাত করার এটাই হবে রাস্তা। শিশিরও থাকবে পিচে। ৩২ থেকে ৩৪ ডিগ্রির কাছাকাছি তাপমাত্রা থাকবে। সন্ধে সাতটা থেকে রাত এগারোটা পর্যন্ত বাতাসের আপেক্ষিক আর্দ্রতা থাকবে ৬১ থেকে ৬৮ শতাংশের কাছাকাছি। 


বৃষ্টিতে ফাইনাল ভেস্তে গেলে ট্রফি কার? এদিন ফাইনাল যদি ভেস্তেও যায় তাহলে থাকছে রিজার্ভ ডে। অর্থাৎ আগামিকাল হবে খেলা। কিন্তু বৃষ্টিতে খেলা ভেস্তে যাওয়ার কোনও সম্ভাবনা এখনও পর্যন্ত নেই। ধরা যাক রিমালের জন্য যদি রিজার্ভ-ডের দিনও খেলা ভেস্তে যায়, তাহলে কেকেআরের মুখেই হাসি ফুটবে। কারণ শ্রেয়সদের নেটরানরেট বেশি। লিগ তালিকায় পয়েন্ট টেবলে সবার উপরেই কেকেআর। আইপিএলে বিগতে ১৬ বছরে একবারই ট্রফি জিতেছে সানরাইজার্স। সাল ছিল ২০১৬। আট বছর ট্রফির দেখেনি 'অরেঞ্জ আর্মি'। ২০১৪ সালে শেষবার 'পার্পল আর্মি' কাপ জিতেছিল। ১০ বছর ট্রফিহীন দু'বারের চ্য়াম্পিয়ন ফ্র্যাঞ্চাইজি। আর মাত্র কিছু ঘণ্টার অপেক্ষা। তারপরই পাওয়া যাবে সপ্তদশ আইপিএলের চ্য়াম্পিয়নকে।


আরও পড়ুন: KKR vs SRH, IPL Final 2024: কামিন্সের হাতেই কাপ! অভিশপ্ত ১৯ ফিরছে ২৬-এ, হুবহু সব মিলে যাচ্ছে...


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)