নিজস্ব প্রতিবেদন : ফের একবার পাকিস্তানি ক্রিকেটারদের কথায় বিদ্ধ করলেন প্রাক্তন পাক স্পিনার দানিশ কানেরিয়া। এবার ভারতের হার্দিক পান্ডিয়ার উদাহরণ টেনে মন্তব্য করলেন তিনি। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

অস্ট্রেলিয়ায় সদ্য সমাপ্ত টি-২০ সিরিজে দুর্দান্ত পারফরম্যান্স করা হার্দিককে সিরিজের সেরা খেলোয়াড় বাছা হয়। কিন্তু তিনি পুরস্কার পাওয়ার পর তা তুলে দেন একই সিরিজে অভিষেক ঘটানো টি নটরাজনের হাতে। এই ঘটনা উল্লেখ করেই কানেরিয়া টুইটে পান্ডিয়ার প্রশংসা করেন ও পাকিস্তানের ক্রিকেটারদের সম্পর্কে বলেন যে তাঁরা কোনদিনই এমন কাজ করেননি, কারণ তাঁরা প্রত্যেকেই স্বার্থপর। তিনি লেখেন হার্দিক যা করেছেন তা তরুণ ক্রিকেটারদের আত্মবিশ্বাস বাড়ানোর পক্ষে যথেষ্ট। 


এটাই প্রথম নয়, এর আগেও বিভিন্ন বিতর্কিত মন্তব্য করেছেন কানেরিয়া তাঁর প্রাক্তন সতীর্থদের বিরুদ্ধে। তিনি যখন খেলতেন তখন সতীর্থরা তাঁর সঙ্গে খারাপ ব্যবহার করতেন বলে কিছু মাস আগেও অভিযোগ করেন তিনি। তিনি বলেন যে তিনি শুধু হিন্দু ছিলেন বলেই তাঁর সঙ্গে এই ব্যবহার করা হত। যদিও তাঁর এই অভিযোগ উড়িয়ে দিয়েছেন তৎকালীন অনেক পাক ক্রিকেটারই। কাউন্টি ক্রিকেটে ম্যাচ গড়াপেটার সঙ্গে যুক্ত থাকার জন্য তাকে আজীবন নির্বাসন করে পাকিস্তান ক্রিকেট বোর্ড।


আরও পড়ুন, জুভেন্টাসের জার্সিতে শততম ম্যাচে নজির গড়লেন রোনাল্ডো