জুভেন্টাসের জার্সিতে শততম ম্যাচে নজির গড়লেন রোনাল্ডো

এক সপ্তাহের ব্যবধানে দু জোড়া পেনাল্টি গোল পর্তুগিজ সুপারস্টারের।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Dec 14, 2020, 02:56 PM IST
জুভেন্টাসের জার্সিতে শততম ম্যাচে নজির গড়লেন রোনাল্ডো
ছবি সৌজন্যে : টুইটার

নিজস্ব প্রতিবেদন:  ২০১৮ সালে জুভেন্টাসে যোগ দেওয়ার পর ইতালির ওল্ড লেডিদের জার্সি গায়ে জেনোয়ার বিরুদ্ধে শততম ম্যাচ খেললেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। জুভেন্টাসের জার্সি গায়ে শততম ম্যাচে মাইলস্টোন স্পর্শ করলেন সিআর সেভেন।

আরও পড়ুন -ঋদ্ধি-পন্থের স্বাস্থ্যকর লড়াই দলের জন্য ভাল, বললেন হনুমা

জোড়া গোল করলেন পর্তুগিজ সুপারস্টার। জিতল জুভেন্টাস। ইউরোপের সেরা পাঁচটি লিগে সম্মিলিত ভাবে ২০০০ সালের পর এই প্রথম এবং একমাত্র ফুটবলার হিসেবে ৪০০ তম ম্যাচ জয়ের কীর্তি গড়লেন ক্রিশ্চিয়ানো।

জেনোয়ার বিরুদ্ধে দুটি গোল পেনাল্টি থেকে করেছেন রোনাল্ডো। আগের ম্যাচে চ্যাম্পিয়ন্স লিগে বার্সেলোনার বিরুদ্ধেও জোড়া গোল করেছিলেন সিআর সেভেন। আর সেই দুটি গোল এসেছিল পেনাল্টি থেকে। এক সপ্তাহের ব্যবধানে দু জোড়া পেনাল্টি গোল পর্তুগিজ সুপারস্টারের।

 

রবিবার জেনোয়ার বিরুদ্ধে ৭৮ মিনিটে প্রথম গোলটি করেন রোনাল্ডো। আর দ্বিতীয় গোলটি করেন ৮৯ মিনিটে। জুভেন্টাসের জার্সি গায়ে শততম ম্যাচে স্পটকিক থেকে জোড়া গোল করলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। জুভেন্টাসের জার্সি গায়ে ১০০ ম্যাচে ৭৯ গোল করে ফেললেন সিআর সেভেন। জেনোয়াকে ৩-১ গোলে হারিয়ে ১১ ম্যাচে২৩ পয়েন্ট নিয়ে সিরি-এ তে লিগ টেবিলে চার নম্বরে আন্দ্রে পির্লোর জুভেন্টাস।

 

আরও পড়ুন -''পান্ডিয়াকে দেখে শিখুক পাকিস্তানের ক্রিকেটাররা'', ফের বিস্ফোরণ কানেরিয়ার