নিজস্ব প্রতিবেদন : চোট পুরোপুরি সারেনি তাই ভারতের বিরুদ্ধে বক্সিং ডে টেস্ট থেকে ছিটকে গেলেন অজি ওপেনের ডেভিড ওয়ার্নার (David Warner) এবং শন অ্যাবট (Sean Abbott)। এক বিবৃতিতে জানিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া (Cricket Australia)।



COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সিডনিতে ভারতের বিরুদ্ধে দ্বিতীয় একদিনের ম্যাচে ফিল্ডিং করার সময় কুঁচকিতে চোট পান। একদিনের সিরিজের শেষ ম্যাচ এবং টি-টোয়েন্টি সিরিজ থেকে ছিটকে যান ডেভিড ওয়ার্নার (David Warner)। পুরোপুরি সুস্থ না হওয়ায় অ্যাডিলেডে দিন-রাতের প্রথম টেস্টে খেলেননি ডেভিড ওয়ার্নার (David Warner)। মনে করা হয়েছিল দ্বিতীয় টেস্টে মাঠে নামতে পারবেন ডেভিড ওয়ার্নার (David Warner)। তাই তড়িঘড়ি সিডনি থেকে মেলবোর্নেও নিয়ে আসা হয় তাঁকে। এদিকে পুরোপুরি চোট সারেনি, তাই বক্সিং ডে টেস্ট খেলা হচ্ছে না তারকা ওপেনারের।


 


আরও পড়ুন -  কিংবদন্তি Pele'র রেকর্ড ভাঙলেন Lionel Messi, আবেগে ভরা পোস্ট LM10-এর  


ভারতের বিরুদ্ধে দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে কাফ মাসেলে চোট পান শন অ্যাবট (Sean Abbott)। অ্যাডিলেডে প্রথম টেস্টে খেলেননি তিনি। নেই মেলবোর্নে দ্বিতীয় টেস্টেও। অ্যাবট (Sean Abbott) সুস্থ হলেও মেলবোর্নে তিনি নামতে পারবেন না। আর এখানে বাদ সেধেছে জৈব সুরক্ষার বলয়ের নিয়ম। সিডনি থেকে মেলবোর্নে এলেও মাঠে নামার আগে কোয়ারেন্টিনে থাকতে হবে। ২৬ ডিসেম্বর থেকে টেস্ট শুরু হওয়ার আগে সেই কোয়ারেন্টিন পর্ব শেষ হবে না। তাই ওয়ার্নার (David Warner) ও অ্যাবট (Sean Abbott) দুজনের কেউই নামতে পারবেন না মেলবোর্নে।


আরও পড়ুন - Boxing Day Test: মেলবোর্নে প্রস্তুতি শুরু রাহানেদের, নেটে সাবলীল Shubman Gill