নিজস্ব প্রতিবেদন :  সোমবার রাতে নবাবের শহরে ঝড় তুলে দলকে জিতিয়েই এবারের মতো আইপিএলকে বিদায় জানালেন অজি তারকা ডেভিড ওয়ার্নার। ২০১৯ সালে আইপিএলে এখন পর্যন্ত তিনিই সর্বোচ্চ রান করেছেন। শীর্ষে থেকেই আপিএলকে বিদায় জানালেন তিনি। আর বিদায় বেলায় আবেগঘন বার্তা দিলেন ওয়ার্নার।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আইপিএলে ১২টি ম্যাচ খেলে ওয়ার্নার করেছেন ৬৯২ রান। এবারের আসরে একটি সেঞ্চুরি আর আটটি হাফ-সেঞ্চুরি করেছেন তিনি। ৩ মে থেকে শুরু হচ্ছে অস্ট্রেলিয়ার বিশ্বকাপের প্রস্তুতি শিবিরে। তাই দেশে ফিরতে হচ্ছে আইপিএলের আপাতত অরেঞ্জ ক্যাপের মালিককে। মঙ্গলবার বিদায় বার্তায় সবাইকে ধন্যবাদ জানাতে ভুললেন না ওয়ার্নার। সানরাইজার্স ফ্যান, দল, সাপোর্ট স্টাফ এবং সবাই যাঁরা এই ফ্র্যাঞ্চাইজির সঙ্গে যুক্ত সকলেই ধন্যবাদ জানিয়েছেন তিনি। সেই সঙ্গে তিনি লিখলেন, "সানরাইজার্স পরিবারের সমর্থনকে ধন্যবাদ জানানোর কোনও ভাষা আমার নেই। শুধু মাত্র এই মরশুমের জন্য নয়, গত বছরের যেভাবে আমাকে সমর্থন করেছিল তার জন্য। দীর্ঘ অপেক্ষার পর আবার ফিরে আসতে পেরে ভালো লাগছে।"  




ওয়ার্নারের কাছে এবারের আইপিএল ছিল ফিরে আসার লড়াই। ২০১৮ সালের মার্চ মাসে কেপ টাউনে বল বিকৃতি কাণ্ডের পর ক্রিকেট অস্ট্রেলিয়া তাঁকে আন্তর্জাতিক ও ঘরোয়া ক্রিকেট থেকে এক বছরের জন্য নির্বাসনে পাঠায়৷ বিসিসিআইও গত বছর আইপিএলে ওয়ার্নারের খেলার ওপর নিষেধাজ্ঞা জারি করে। তবে এবারের আইপিএলে ওয়ার্নার পারফরম্যান্স নিঃসন্দেহে অজি নির্বাচকদের আস্বস্ত করেছে।


আরও পড়ুন- IPL 2019,SRHvKXIP: নবাবের শহরে ওয়ার্নার ঝড়! পঞ্জাবকে হারিয়ে প্লে-অফ প্রায় নিশ্চিত হায়দরাবাদের