IPL 2019,SRHvKXIP: নবাবের শহরে ওয়ার্নার ঝড়! পঞ্জাবকে হারিয়ে প্লে-অফ প্রায় নিশ্চিত হায়দরাবাদের

 প্লে অফের অঙ্ক কঠিন করে ফেলল প্রীতির দল। 

Updated By: Apr 29, 2019, 11:49 PM IST
IPL 2019,SRHvKXIP: নবাবের শহরে ওয়ার্নার ঝড়! পঞ্জাবকে হারিয়ে প্লে-অফ প্রায় নিশ্চিত হায়দরাবাদের

নিজস্ব প্রতিবেদন : নবাবের শহরে ওয়ার্নার ঝড়। কিন্তু গেইলের পাল্টা টর্নেডোর দেখা মিলল না। কিছুটা লড়াই করলেন রাহুল। দুরন্ত বোলিং রশিদ খান ও খলিল আহমেদের। পঞ্জাবকে ৪৫ রানে হারিয়ে প্লে-অফ প্রায় নিশ্চিত করে ফেলল হায়দরাবাদ। অন্যদিকে প্লে অফের অঙ্ক কঠিন করে ফেলল প্রীতির দল। 

সোমবার টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন পঞ্জাব অধিনায়ক রবিচন্দ্রন অশ্বিন। শুরুটা জমজমাট করেন হায়দরাবাদের দুই ওপেনার ডেভিড ওয়ার্নার এবং ঋদ্ধিমান সাহা। ঋদ্ধি ১৩ বলে ২৮ রান করে আউট হলেন। এরপর মনীশ পাণ্ডে-ওয়ার্নার জুটি হায়দরাবাদকে শক্ত ভিতের ওপর দাঁড় করিয়ে দেন। মনীশ ৩৬ রানে আউট হন। ৫৬ বলে ৮১ রান করে আউট হলেন ওয়ার্নার। মহম্মদ নবি ১০ বলে ২০ রান করেন। ৭ বলে ১৪ রান করেন কেন উইলিয়ামসন। শেষ পর্যন্ত ৬ উইকেট হারিয়ে ২১২ রান তোলে হায়দরাবাদ। পঞ্জাবের হয়ে মহম্মদ শামি ও আর অশ্বিন ২টি করে উইকেট নেন। 

২১৩ রানের টার্গেট তাড়া করতে নেমে শুরুতেই ক্রিস গেইলকে তুলে নিয়ে পঞ্জাব শিবিরে আঘাত হানেন খলিল আহমেদ। এরপর মায়াঙ্ক আগরওয়াল এবং কেএল রাহুল জুটি পরিস্থিতির সামাল দিলেও মায়াঙ্ক ২৭ রানে আউট হলেন। এরপর পুরান ফিরলেন ২১ রানে। এক ওভারেই রশিদের ভেলকিতে আউট ডেভিড মিলার ও আর অশ্বিন। কিন্তু একা লড়াই চালিয়ে যান কেএল রাহুল। ৫৬ বলে ৭৯ রান করে আউট হলেন রাহুল। শেষ পর্যন্ত ৮ উইকেট হারিয়ে ১৬৭ রান তুলল পঞ্জাব। হায়দরাবাদের হয়ে ৩টি করে উইকেট নিলেন খলিল আহমেদ এবং রশিদ খান।

আরও পড়ুন - IPL 2019: দিল্লির সাফল্যের নেপথ্যে সৌরভ আর পন্টিং, বললেন শিখর

.