জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: অজি ক্রিকেট তারকা ডেভিড ওয়ার্নার (David Warner) এবং বিনোদন হাতে হাত ধরেই চলে। সম্প্রতি টেস্ট এবং ওডিআইকে আলবিদা জানিয়েছেন বিশ্বকাপ জয়ী মহারথী। মারকুটে ব্য়াটার জাতীয় দল এবং ফ্র্যাঞ্চাইজির টি ২০ ক্রিকেট খেলবেন বলেই সিদ্ধান্ত নিয়েছেন। ওয়ার্নারের আগামী অ্যাসাইনমেন্ট- বিগ ব্য়াশ লিগ ওরফে বিবিএল (Big Bash League, BBL)। সম্প্রতি ঘরের মাঠে অস্ট্রেলিয়া তিন ম্য়াচের টেস্ট সিরিজে পাকিস্তানকে হোয়াইটওয়াশ করেছে। জীবনের শেষ টেস্ট খেলেই ওয়ার্নার ঢুকে পড়েছেন বিবিএলে বৃত্তে। তিনি প্রতিনিধিত্ব করবেন সিডনি থান্ডারের (Sydney Thunder) হয়ে। শুক্রবার অর্থাৎ আজ সিডনি থান্ডার মুখোমুখি হবে সিডনি সিক্সার্সের (Sydney Thunder vs Sydney Sixers)। যে টিমে রয়েছেন আবার স্টিভ স্মিথ (Steven Smith)।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: WATCH: ক্রিকেট ইতিহাস রোহিতের, শুভমনের আচরণেই হারালেন মেজাজ! ভিডিয়ো ভাইরাল



বিবিএল খেলতে ওয়ার্নার গাড়িতে বা বাসে করে এলেন না! তিনি এলেন একেবারে হেলিকপ্টারে চেপে। হেলিপ্য়াডে নয়, সেই হেলিকপ্টার নামল সিডনি ক্রিকেট গ্রাউন্ডেই। আর এই মাঠেই দুই সিডনি ডার্বি হবে। ওয়ার্নারের এই হলিউড-স্টাইল এন্ট্রি সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলে দিয়েছে। অনেকের মনেই প্রশ্ন জেগেছে যে, এটি কোনও বিজ্ঞাপনী প্রচার নাকি অন্য় কিছু! ঘটনাচক্রে ওয়ার্নার তাঁর ভাইয়ের বিয়ের জন্য় ছিলেন হান্টার ভ্য়ালিতে। সিডনির এই প্রান্ত থেকে মাঠে আসতে ওয়ার্নারে সড়ক পথে সময় লাগত প্রায় তিন ঘণ্টার মতো। ফলে সময় বাঁচাতেই তিনি হেলিকপ্টার পরিষেবা নিয়ে সোজা উড়ে আসেন মাঠে। ওয়ার্নার মাঠে নেমে বিবিএলের সম্প্রচারকারী চ্যানেল চ্য়ানেল সেভেনে বলেন, 'দেখুন আমি এখানে আসার জন্য় সেরাটুকুই দিয়েছি। আশা করি কিছু রানও যোগ করতে পারব স্কোরবোর্ডে। আমি যদি কোনও রান না পাই তাহলে আমাকে কিছুটা হাঁসের মতো দেখাতে পারে। তবে এটা শুধুই বিবিএল বলে নয়, অস্ট্রেলিয়ান ক্রিকেটে আমার অবদান। আমি এখানে এসে বিনোদন দিতে চাই। আমি চেষ্টা করতে চাই এবং দলকে পরের তিনটি ম্যাচ জিততে সাহায্য করতে চাই।'


ওয়ার্নার অবসরের প্রসঙ্গে বলেছিলেন, 'দেখুন এবার আমার পরিবারকে সময় দিতে হবে। ওডিআই অবসেরর কথা আমি বিশ্বকাপ থেকেই বলে আসছিলাম। ভারতে বিশ্বকাপ জেতা ছিল বিরাট কৃতিত্বের।' ওয়ার্নার কিন্তু অবসরের সিদ্ধান্তের সঙ্গেই একটা কিন্তু শব্দও জুড়ে দিয়েছেন। তিনি বলেন, 'আমি জানি ২০২৫ সালে চ্য়াম্পিয়ন্স ট্রফি রয়েছে। আমি যদি আগামী দু'বছর ভদ্রস্থ ক্রিকেট খেলতে পারি এবং সেই সময়ে অস্ট্রেলিয়ার যদি টপ অর্ডারে কারোর প্রয়োজন হয়, তাহলে আমি আছি।' এবার দেখার ওয়ার্নার বিবিএলে কী ফুল ফোটান!


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)