নিজস্ব প্রতিবেদন: করোনার (COVID-19) ধাক্কা সামলে মুম্বইয়ের ব্রেবোর্ন স্টেডিয়ামে (Brabourne Stadium, Mumbai) শেষ পর্যন্ত দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals) খেলল পঞ্জাব কিংসের  (Punjab Kings) বিরুদ্ধে। ম্যাচের কয়েক ঘণ্টা আগেই জানা যায় যে, টিম সেইফার্ট ( Tim Seifert) করোনা আক্রান্ত হয়েছেন। মিচেল মার্শের পর দলের দ্বিতীয় বিদেশি ক্রিকেটার করোনা আক্রান্ত হন!দিল্লি শিবিরে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ায়! ম্যাচের আগে দিল্লি দলের হেড কোচ রিকি পন্টিং জানিয়ে দেন যে, কোভিড ধাক্কায় সেভাবে পুরোপুরি প্রস্তুতিও সারতে পারেনি তাঁর টিম! তাও বুধবার বেব্রোর্নে দুরন্ত জয় পেল দিল্লি। তারা পঞ্জাবকে ৯ উইকেটে হারিয়ে দিল।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এদিন টস জিতে ঋষভ পন্থ ব্যাট করতে পাঠিয়ে ছিলেন ময়াঙ্ক আগরওয়ালের পঞ্জাবকে। কিন্তু দিল্লির বোলারদের দাপটে মাত্র ১১৫ রানে গুটিয়ে যায় ময়াঙ্ক অ্যান্ড কোং। শুরু থেকেই তাসের ঘরের মতো ভেঙে পড়তে থাকে পঞ্জাব। টিমের সর্বোচ্চ স্কোর জীতেশ শর্মার (৩২)। এদিন স্পিন ও পেসের সংমিশ্রণে দিল্লি একঘরে করে দেয় পঞ্জাবকে। খালিল আহমেদ, ললিত যাদব, অক্ষর প্যাটেল ও কুলদীপ যাদব নেন দুই উইকেট করে। এক উইকেট মুস্তাফিজুর রহমানের।



এই রান তাড়া করতে নেমে দিল্লি মাত্র ১ উইকেট হারিয়ে ৫৭ বল হাতে রেখে ম্যাচ বার করে নেয় অনায়াসে। দিল্লির দুই ওপেনার পৃথ্বী শ ও ডেভিড ওয়ার্নার ওপেন করতে নামেন। পৃথ্বী ২০ বলে ৪১ রানের ঝোড়ো ইনিংস খেলে ফিরে যান। এরপর ওয়ার্নার (৩০ বলে ৬০) ও সরফরাজ খান (১৩ বলে ১২) অপরাজিত থেকে হেসে খেলে ম্যাচ বার করে দেন। এর সঙ্গেই দিল্লি ঐতিহাসিক আইপিএল জয়ের শরিক থাকল। হাতে বল রেখে ১০০-বা তার বেশি রান তাড়া করে সবচেয়ে বড় জয়ের নজির গড়ল রাজধানীর ফ্র্যাঞ্চাইজি। এমনটা এর আগে আইপিএলে হয়নি। টুইট করে জানিয়ে দিল দিল্লি।


করোনা আবহে দিল্লির আগামী ম্যাচও পুণে থেকে সরেছে মুম্বইতে। আগামী শুক্রবার দিল্লি মুখোমুখি হবে রাজস্থান রয়্যালসের (DelhI Capitals vs Rajasthan Royals)। এই ম্যাচ প্রথমে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল পুণের মহারাষ্ট্র ক্রিকেট স্টেডিয়ামে। এবার এই ম্যাচ হবে মুম্বইয়ের ওয়াংখেড়েতে।


আরও পড়ুন: Kieron Pollard: দেশের জার্সি তুলে রাখলেন পোলার্ড! অবসরের ঘোষণা উইন্ডিজ অলরাউন্ডারের


আরও পড়ুনDelhI Capitals vs Rajasthan Royals: কোভিড আতঙ্কে দিল্লি-রাজস্থান ম্যাচের ভেন্যু বদল! পুণে থেকে সরল ম্যাচ


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)