Kieron Pollard: দেশের জার্সি তুলে রাখলেন পোলার্ড! অবসরের ঘোষণা উইন্ডিজ অলরাউন্ডারের

ওয়েস্ট ইন্ডিজের (West Indies) হয়ে আর খেলবেন না কায়রন পোলার্ড (Kieron Pollard)!

Updated By: Apr 20, 2022, 10:26 PM IST
 Kieron Pollard: দেশের জার্সি তুলে রাখলেন পোলার্ড! অবসরের ঘোষণা উইন্ডিজ অলরাউন্ডারের
অবসরের সিদ্ধান্ত কায়রন পোলার্ডের

নিজস্ব প্রতিবেদন: ওয়েস্ট ইন্ডিজের (West Indies) অলরাউন্ডার কায়রন পোলার্ড (Kieron Pollard) আন্তর্জাতিক ক্রিকেট থেকে সন্ন্যাস নিলেন। বুধবার রাতে সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করে অবসরের সিদ্ধান্ত ঘোষণা করে দিলেন পোলার্ড। 

দেশের জার্সিতে ১২৩টি একদিনের আন্তর্জাতিক ম্যাচ (২৭০৬ রান ও ৫৫ টি উইকেট) ও ১০১টি টি-২০ ম্যাচ (১৫৬৯ রান ও ৪২টি উইকেট) খেলেছেন ক্যারিবিয়ান তারকা। এই মুহর্তে মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) হয়ে আইপিএল খেলার জন্য় পোলার্ড রয়েছেন ভারতে। এই দেশে বসেই ১৫ বছরের আন্তর্জাতিক কেরিয়ারে ইতি টানলেন। পোলার্ড ২০১২ সালে টি-২০ বিশ্বকাপ জয়ী ওয়েস্ট ইন্ডিজ দলের সদস্য ছিলেন। কিন্তু ২০১৬ সালে চোটের জন্য তাঁর কুড়ি ওভারের বিশ্বকাপ খেলা হয়নি। সেবারও ওয়েস্ট ইন্ডিজ আইসিসি-র এই ট্রফি জেতে। পোলার্ড কখনও টেস্ট ক্রিকেট খেলেননি তাঁর কেরিয়ারে। 

পোলার্ড এদিন তাঁর অবসরের ঘোষণায় লেখেন, "অনেক ভাবনা চিন্তা করেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের সিদ্ধান্ত নিলাম। ১০ বছর বয়স থেকে ওয়েস্ট ইন্ডিজের হয়ে খেলার স্বপ্ন দেখতাম। বিগত ১৫ বছর ওয়েস্ট ইন্ডিজের হয়ে ওয়ানডে ও টি-২০ ফর্ম্যাটে প্রতিনিধিত্ব করতে পেরে আমি গর্বিত।" পোলার্ড ২০০৭ সালে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ওয়ানডে অভিষেক করেন দেশের হয়ে। চলতি বছর ফেব্রুয়ারি মাসে ভারতের বিরুদ্ধে শেষ ওয়ানডে খেলেন। ২০০৮ সালে পোলার্ড অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-২০ অভিষেক করেছিলেন দেশের হয়ে। ফেব্রুয়ারির ভারত সফরেই তিনি খেলেন শেষ টি-২০ ম্যাচ।

আরও পড়ুন: DelhI Capitals vs Rajasthan Royals: কোভিড আতঙ্কে দিল্লি-রাজস্থান ম্যাচের ভেন্যু বদল! পুণে থেকে সরল ম্যাচ

আরও পড়ুনMichael Vaughan: আইপিএলের এই তরুণ ভারতীয় অধিনায়কে মোহিত হয়েছেন ভন

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)