নিজস্ব প্রতিবেদন : ঘরের মাঠে চেন্নাইয়ের কাছে হারল দিল্লি। পন্থদের হারিয়ে আইপিএল-এ টানা দ্বিতীয় জয় ছিনিয়ে নিল ধোনির সিএসকে। ৬ উইকেটে ম্যাচ জিতে নেয় চেন্নাই।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING



মঙ্গলবার টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন দিল্লি অধিনায়ক শ্রেয়স আইয়ার৷ ওপেনার পৃথ্বি শ ১৬ বলে ২৪ রান করে আউট হলে ব্যাটিংয়ের হাল ধরার চেষ্টা করেন শিখর ধাওয়ান-শ্রেয়স আইয়ার। শ্রেয়স ১৮ রান করে আউট হলে ক্রিজে আসেন ঋষভ পন্থ। এদিনও মুম্বই ম্যাচের মতো ঢঙেই শুরুটা করেছিলেন পন্থ। কিন্তু ফিরোজ শাহ কোটলার বাইশ গজে জাঁকিয়ে বসার আগে ব্র্যাভোর বলে হেলিকপ্টার শট খেলতে গিয়ে শর্দুল ঠাকুরের হাতে ধরা পড়লেন ঋষভ। ১৩ বলে ২৫ রান করেন তিনি। ৫১ রান করে আউট হলেন শিখর ধাওয়ানও। বাকি কেউ তেমন আর রান পাননি। নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে হারিয়ে ১৪৭ রান তোলে দিল্লি। ডিজে ব্র্যাভো ৩৩ রান দিয়ে ৩ উইকেট নেন।



১৪৮ রানের টার্গেট তাড়া করতে নেমে শুরুটা ভালো করেন ওয়াটসন৷ কিন্তু আম্বাতি রায়াডু (৫) দ্রুত ফিরে যান। ওয়াটসনের সঙ্গে সুরেশ রায়না জুটি চেন্নাইয়ের ভিত গড়ে দেয়। ওয়াটসন ২৬ বলে ৪৪ রান করেন৷ আর রায়না করেন ১৬ বলে ৩০ রান। কেদার যাদব ২৭ রান করলেও ফিনিশার ধোনি ৩৫ বলে ৩২ রানে অপরাজিত থেকে ম্যাচ জেতালেন। ২ বল বাকি থাকতেই মাত্র ৪ উইকেট হারিয়ে জয়ের জন্য প্রয়োজনীয় রান তুলে নেয় সিএসকে। ম্যাচের সেরা হয়েছেন ওয়াটসন।


আরও পড়ুন- IPL 2019: ধোনি-কোহলিরাও মাঁকড়ীয় আউটের বিরোধী! অশ্বিন-বাটলার বিতর্কে মুখ খুললেন আইপিএল চেয়ারম্যান