IPL 2019: ধোনি-কোহলিরাও মাঁকড়ীয় আউটের বিরোধী! অশ্বিন-বাটলার বিতর্কে মুখ খুললেন আইপিএল চেয়ারম্যান

নতুন বিতর্ক উসকে দিলেন খোদ আইপিএল চেয়ারম্যান রাজীব শুক্লা।

Updated By: Mar 26, 2019, 04:08 PM IST
IPL 2019: ধোনি-কোহলিরাও মাঁকড়ীয় আউটের বিরোধী! অশ্বিন-বাটলার বিতর্কে মুখ খুললেন আইপিএল চেয়ারম্যান

নিজস্ব প্রতিবেদন : সোমবার আইপিএলে রাজস্থানের জোস বাটলারের মাকড়ীয় আউট নিয়ে দু ভাগ ক্রিকেট বিশ্ব। ক্রিকেটিয় নিয়ম না স্পিরিট অব ক্রিকেট - কোনটা মেনে চলা উচিত্ তা নিয়ে বিতর্ক তুঙ্গে। আর এর মধ্যেই নতুন বিতর্ক উসকে দিলেন খোদ আইপিএল চেয়ারম্যান রাজীব শুক্লা।

বাটলারকে অশ্বিন মাঁকড়ীয় আউট করার পর সোমবার রাতেই আইপিএল চেয়ারম্যান রাজীব শুক্লা টুইট করেন। সেই টুইটে তিনি লেখেন, "আমার মনে আছে, এক বৈঠকে যেখানে অধিনায়ক এবং ম্যাচের রেফারিদের সঙ্গে  চেয়ারম্যান হিসাবে আমিও উপস্থিত ছিলাম। সেই বৈঠকে সিদ্ধান্ত নেওয়া হয়েছিল, যে যদি কোনও  ব্যাটসম্যান বোলারের বল করার আগে ক্রিজ ছেড়ে বেরিয়ে চলে যান তাহলে সৌজন্যের খাতিরে রান আউট করা হবে না।" পাশাপাশি তিনি আরও বলেন, "যতদূর মনে পড়ছে কলকাতায় আইপিএল শুরুর আগে ওই বৈঠক হয়েছিল যেখানে ধোনি এবং বিরাট দুজনেই উপস্থিত ছিলেন।"

 

আইপিএল-এ প্রথমবার কোনও ক্রিকেটার এই ঢঙয়ে আউট হলেন। অনেকেই মনে করছেন অশ্বিনের অন্তত একবার সতর্ক করা উচিত ছিল বাটলারকে। ছবিতে অবশ্য দেখা যাচ্ছে, সতর্ক না করলেও ওই ওভারেই অন্তত তিনটে বলে অশ্বিন বল করার আগে ক্রিজ ছেড়ে বেরিয়ে গিয়েছিলেন বাটলার।

আরও পড়ুন - IPL 2019, RRvKXIP: বাটলারকে আউট করা নিয়ে বিতর্কে অশ্বিন! ক্রিকেট স্পিরিট নিয়ে টুইটারে ঝড়

 

.