নিজস্ব প্রতিবেদন: বোর্ডের নির্দেশিকায় সংশয়ে বাংলার কোচ অরুণ লালের কোচিং ভাগ্য। তবে আপাতত তাঁর পাশেই দাঁড়াচ্ছে বাংলার ক্রিকেট সংস্থা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনা আক্রান্ত ২,৭১৬, পঞ্চাশ পার করল মৃতের সংখ্যা


করোনা ভাইরাস পরবর্তী সময়ে কিভাবে ঘরোয়া ক্রিকেট চালু হতে পারে তার জন্য বেশ কয়েকটি পদক্ষেপ নিয়েছে বোর্ড। ষাটোর্ধ্ব ব্যক্তি (কোচিং স্টাফ, আম্পায়ার, গ্রাউন্ড স্টাফ) যাদের রোগ প্রতিরোধের ক্ষমতা কম তাদের আপাতত বাইরে রেখেই ঘরোয়া ক্রিকেট শুরু করার পরিকল্পনা নিয়েছে বোর্ড। আর এই নির্দেশিকাতেই অনিশ্চিত হয়ে পড়েছিল অরুণ লালের আসন।


ক্যান্সারজয়ী অরুণ লালের হাত ধরে গত মরশুমে রঞ্জি ট্রফিতে রানার্স আপ হয় টিম বেঙ্গল। এমনকি এ  মরসুমে লকডাউন চলাকালীন ভিডিও কনফারেন্সের মাধ্যমেই বাংলার ক্রিকেটারদের মানসিকভাবে চার্জড আপ রাখার কাজ শুরু করে দেন অরুণ লাল।


আরও পড়ুন-'রাম মন্দিরের ভূমি পুজোর দিন লকডাউন, ঠিক সময়ে এই সাম্প্রদায়িক রাজনীতির জবাব মানুষ দেবে'


রবিবার রাতে বোর্ডের SOP প্রকাশ হতেই অরুণ লালের কোচিং ভাগ্য সুতোয় ঝুলতে শুরু করে। নির্দেশিকা হাতে পেয়েই তড়িঘড়ি বৈঠকে বসে সিএবি। সমস্ত বিষয়ের উপর নজর রেখে আপাতত কোচিং স্টাফ অপরিবর্তিতই রাখছে সিএবি। কারণ ঘরোয়া ক্রিকেট শুরু হতে এখনও বেশ কিছুদিন সময় রয়েছে। এছাড়া দেশের পরবর্তী পরিস্থিতি স্বাভাবিক হলে নয়া নির্দেশিকাও পাঠাতে পারে বোর্ড। সমস্ত বিষয়ের উপর নজর রেখেই আপাতত কোচিং স্টাফে কোনও রদবদল আনছে না সিএবি।