নিজস্ব প্রতিবেদন: লকডাউনের মধ্যেও নতুন মরশুমে ইস্টবেঙ্গলের ভবিষ্যত্‍ নিয়ে জল্পনা তুঙ্গে। তার মধ্যেই ফেডারেশনের ডাকা আই লিগ ক্লাবদের বৈঠকে ইস্টবেঙ্গলের যোগদান নতুন মাত্রা পেল। বুধবার বিকেলে ফেডারেশনের কার্যকরী কমিটির বৈঠক। সেই বৈঠকে আই লিগে বিদেশি কমার বিষয়টি চূড়ান্ত হতে পারে!


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


গুরুত্বপূর্ণ কার্যকরী কমিটির বৈঠকের আগে ফেডারেশন কর্তারা চাইছিলেন বিদেশি নিয়ে আই লিগ ক্লাবদের মতামত নিতে। সেই মতোই সোমবার সন্ধ্যেয় ভিডিয়ো কনফারিন্সিংর মাধ্যমে আই লিগ ক্লাবদের সঙ্গে বৈঠক করেন ফেডারেশন কর্তারা। বৈঠকে ছিলেন ফেডারেশন সচিব কুশল দাসও। ইতিমধ্যেই এটিকের সঙ্গে গাঁটছড়া বেঁধেছে মোহনবাগান। নতুন মরশুমে আইএসএল খেলবে তারা। স্বাভাবিকভাবেই আই লিগ চ্যাম্পিয়ন মোহনবাগানকে ডাকা হয়নি এই বৈঠকে। তবে গোকুলাম,চার্চিল,নেরোকার মতো আই লিগ ক্লাবদের সঙ্গে এই বৈঠকে ডাকা হয় ইস্টবেঙ্গলকেও। কেননা নতুন মরশুমে ইস্টবেঙ্গল আই লিগ খেলবে,সেটা ধরেই এগোচ্ছেন ফেডারেশন কর্তারা।



আই লিগ ক্লাবের বৈঠকে ইস্টবেঙ্গল ক্লাবের এক প্রতিনিধির সঙ্গে ছিলেন কোয়েস ইস্টবেঙ্গলেরও এক প্রতিনিধি। সেখানে অন্যান্য আই লিগ ক্লাবগুলোর মতোই প্রথম একাদশে চার বিদেশি খেলোনার পক্ষেই মত দেন লাল-হলুদ প্রতিনিধি।


 


আরও পড়ুন - করোনা পরবর্তী সময়ে অনূর্ধ্ব-১৭ বিশ্বকাপের ভেনু কি বদলে যাবে?