জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আনোয়ার আলিকে (Anwar Ali) নিয়ে বুধবার প্লেয়ার্স স্ট্যাটাস কমিটি কী শুনানি দেয়, এই দিকেই তাকিয়ে ছিল আপামর ইস্টবেঙ্গল (East Bengal) সমর্থকরা। কারণ আইএসএলের পাশাপাশিই অস্কার ব্রুজোঁর টিমকে খেলতে হবে এএফসি চ্যালেঞ্জ লিগ। যা শুরু হবে ২৬ অক্টোবর থেকে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

লাল-হলুদের মহার্ঘ ডিফেন্ডারকে নিয়েই কি ইস্টবেঙ্গল আগামীর রূপরেখা তৈরী করতে পারবে, না তাঁকে বাদ দিয়েই এগিয়ে যেতে হবে! এই প্রশ্নের উত্তর চলে এল। আনোয়ার আলিকে নিয়ে প্লেয়ার্স স্ট্যাটাস কমিটির শুনানি পিছিয়ে গেল ১০ নভেম্বর পর্যন্ত! যার ফলে বিরাট স্বস্তি পেল লেসলি ক্লডিয়াস সরণির ক্লাব। এএফসি চ্যালেঞ্জ লিগের পাশাপাশি ৯ নভেম্বর আইএসএলে, মহামেডান স্পোর্টিংয়ের বিরুদ্ধে, মিনি ডার্বিতে খেলতে আনোয়ারের কোনও সমস্য়াই রইল না। 


আরও পড়ুন: ধেয়ে আসছে দানব সাইক্লোন...এই আবহে ইডেন থেকে চিঠি গেল BCCI-র কাছে! কিন্তু কেন?


মোহনবাগানের চুক্তি বাতিল করে ইস্টবেঙ্গলে সই করায় আগেই আনোয়ারকে শাস্তি দিয়েছিল ফেডারেশনের প্লেয়ার্স স্ট্যাটাস কমিটি। সেই সিদ্ধান্তকে চ্যালেঞ্জ করে দিল্লি হাইকোর্টের দ্বারস্থ হয়েছিল ইস্টবেঙ্গল-আনোয়ার- দিল্লি এফসি। দিল্লি হাইকোর্ট শুনানি পিছিয়ে দিল। 


আনোয়ার লাল-হলুদের রক্ষণে যোগ দেওয়ায়, এখনও পর্যন্ত কোনও উপকারই পায়নি ক্লাব। তিনি যে খেলা জাতীয় দলের জার্সিতে খেলেন বা অতীতে মোহনবাগানের হয়ে খেলেছেন, তার ছিঁটেফোঁটাও ইস্টবেঙ্গলে দেখা যায়নি! উল্টে তাঁর পারফরম্য়ান্স নিয়ে বিস্তর সমালোচনাই চলছে... চেনা আনোয়ার কে লাল-হলুদ জার্সিতে দেখার অপেক্ষায় ইস্টবেঙ্গল সমর্থকরা। 


আরও পড়ুন: ৩৫৭১০ রান, ১০২ সেঞ্চুরি, কক্ষপথে ফিরছেন 'হারানো' মহানক্ষত্র! বড় খবর ২৮ তারিখে...


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)