EXPLAINED | Cyclone Dana Update: ধেয়ে আসছে দানব সাইক্লোন...এই আবহে ইডেন থেকে চিঠি গেল BCCI-র কাছে! কিন্তু কেন?

CAB Special Requests BCCI For Cyclone Dana Update: সাইক্লোন ডানার আবহে ইডেন থেকে চিঠি গেল বিসিসিআই-এর কাছে! কিন্তু কেন চিঠি পাঠানো হল!

Updated By: Oct 23, 2024, 06:08 PM IST
EXPLAINED | Cyclone Dana Update: ধেয়ে আসছে দানব সাইক্লোন...এই আবহে ইডেন থেকে চিঠি গেল BCCI-র কাছে! কিন্তু কেন?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শিরোনামে এখন একটাই খবর- সাইক্লোন ডানা (Cyclone Dana Update)। তাঁরই তীব্র চোখরাঙানি। উত্তর-পশ্চিমে ঘনীভূত হয়েছে সাইক্লোন ডানা। পারাদ্বীপের দিক থেকে ৪৯০ কিলোমিটার দূরে আছে। ধামরা থেকে ৫২০ কিমি দূরে আছে। 

সাগর দ্বীপ থেকে ৫৭০ কিমি দূরে আছে। আজ মধ্যরাত থেকে কাল সকালের মধ্যে এর এগিয়ে আসার গতিবেগ আরও বাড়বে। ভিতরকণিকা ও ধামরায় ল্যান্ডফল। ডানার ঝাপটায় ওড়িশা এবং পশ্চিমবঙ্গে অত্যন্ত ভারী বৃষ্টিপাতের পূর্বাভাস রয়েছে।

আরও পড়ুন: ডানার ঝাপটায় হবে সব তছনছ...! জানেন কেন বারবার এই ঘূর্ণিঝড় হয়?

এই আবহে বাংলায় ক্রিকেট হওয়া অসম্ভব! হোম ম্য়াচ পিছিয়ে দেওয়ার অনুরোধে ইডেন থেকে চিঠি গেল বিসিসিআই-এর কাছে। বঙ্গজ ক্রিকেটের সর্বোচ্চ নিয়ামক সংস্থা সিএবি-র তরফে চিঠি লেখা হয়েছে বিসিসিআই সচিব জয় শাহকে। আগামী ২৬ ও ২৭ অক্টোবর রয়েছে পরপর খেলা। সিনিয়র বেঙ্গল টিমের সঙ্গেই অনূর্ধ্ব-২৩ বাংলা দলেরও মাঠে নামার কথা।

শনিবার রঞ্জি ট্রফিতে কেরালার মুখোমুখি হওয়ার কথা বাংলার। ম্য়াচ রয়েছে সল্টলেকে যাদবপুর বিশ্ববিদ্য়ালয়ের মাঠে। এর আগে বিহার ম্যাচ কল্যাণীতে ভেস্তে যাওয়ায় কেরলের বিরুদ্ধে ম্যাচ ২৬ অক্টোবর যাদবপুর বিশ্ববিদ্যালয় মাঠে করার পরিকল্পনা নিয়েছিল সিএবি। রবিবার কল্যাণীর বেঙ্গল ক্রিকেট অ্যাকাডেমিতে রেলওয়েজের বিরুদ্ধে ম্য়াচ রয়েছে অনূর্ধ্ব-২৩ বাংলা দলের। 

সিএবি এখন বিসিসিআই-এর উত্তরের অপেক্ষায় রয়েছে...

আরও পড়ুন: জীবনের শেষ টেস্ট খেলে ফেললেন রাহুল'! ভারতীয় ক্রিকেটে ধেয়ে এল মহাপ্রলয়...

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.