জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ক্রিকেট কেরিয়ারে মারকাটারি ইনিংসে বাইশ গজ মাতিয়ে রাখতেন বীরেন্দ্র শেহওয়াগ (Virender Sehwag)। বাইশ গজ থেকে সন্ন্যাস নেওয়ার পর ভারতের প্রাক্তন অলরাউন্ডার ঝড় তোলেন সোশ্যাল মিডিয়া। শেহওয়াগের রসবোধ ফ্যানদের মনে আলাদাই জায়গা করে নিয়েছে। কিন্তু এবার শেহওয়াগ তাঁর মন্তব্যের জন্যই বিতর্কে জড়ালেন। ভারতের প্রাক্তন অধিনায়ক ও ব্যাটিং মায়েস্ত্রো বিরাট কোহলিকে (Virat Kohli) অন-এয়ার অত্যন্ত কুরুচিকর মন্তব্য করে বসলেন বীরু। 






COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

যার প্রতিফলনে নেটদুনিয়ায় জ্বলছে আগুন। এজবাস্টন টেস্টের তৃতীয় দিনে ভারতীয় বোলাররা যখন দাপট দেখাচ্ছিলেন মাঠে, তখন টিমকে তাতাতে নেচে ওঠেন কোহলি। সেই সময় ধারাভাষ্য দিচ্ছিলেন শেহওয়াগ। কোহলির নাচ দেখে তিনি বলে ওঠেন, "ছামিয়া নাচ রহা হ্যায়"। শেহওয়াগের মুখ থেকে এরকম মন্তব্য় মেনে নিতে পারেননি কোহলির ফ্যানরা। শেহওয়াগকে টুইটারে ধুয়ে দিয়েছেন তাঁরা।


অন্যদিকে বার্মিংহ্যামে পরপর দুই ইনিংসে হতাশ করেছেন বিরাট কোহলি (Virat Kohli) ভারতের প্রাক্তন অধিনায়ক এজবাস্টন টেস্টে প্রথম ইনিংসে ১১ রান করে আউট হয়েছিলেন। দু'দিনের ব্যবধানেও বিরাটের ভাগ্য ফেরেনি। মাত্র ৯ রান তিনি বেশি করে দ্বিতীয় ইনিংসে ২০ রানে আউট হয়েছেন বিরাট।


আরও পড়ুন: IND-W vs SL-W: ১০ উইকেটে দুরন্ত জয় ভারতের, এক ম্যাচ হাতে রেখেই সিরিজ হরমনপ্রীতদের


আরও পড়ুনউত্তাল সমুদ্রে ছোট্ট ডিঙিতে অবিশ্বাস্য ৩৪ দিন—পিনাকী চট্টোপাধ্যায়, অ্যালবার্ট আর ‘কনৌজি আংরে’-র অভিযান


আরও পড়ুনRishabh Pant: পন্থ ভাঙলেন ৭২ বছরের রেকর্ড, টপকালেন ধোনিকে, ছুঁলেন ইঞ্জিনিয়ারকে


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)