IND-W vs SL-W: ১০ উইকেটে দুরন্ত জয় ভারতের, এক ম্যাচ হাতে রেখেই সিরিজ হরমনপ্রীতদের

মাত্র ২৫.৪ ওভারে এই রান তাড়া করে জিতে যায় ভারত। সৌজন্যে দুই ওপেনার শেফালি বর্মা ও স্মৃতি মন্ধনা।

Updated By: Jul 4, 2022, 06:03 PM IST
IND-W vs SL-W: ১০ উইকেটে দুরন্ত জয় ভারতের, এক ম্যাচ হাতে রেখেই সিরিজ হরমনপ্রীতদের
দ্বিতীয় ওয়ানডে ১০ উইকেটে জিতল ভারত

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: তিন ম্যাচের টি-২০ সিরিজে শ্রীলঙ্কার বিরুদ্ধে ২-১ জিতে নিয়েছিল ভারতের মেয়েরা। এবার সমসংখ্যক ম্যাচের ওয়ানডে সিরিজও পকেটে পুরে নিল টিম ইন্ডিয়া। প্রথম ওয়ানডে ৪ উইকেটে জেতার পর সোমবার অর্থাৎ আজ দ্বিতীয় ওয়ানডে ১০ উইকেটে জিতে নিলেন হরমনপ্রীত কউর অ্যান্ড কেং। এক ম্যাচ হাতে রেখেই সিরিজ ভারতের। 

এদিন পাল্লেকেলেতে হরমনপ্রীতরা টস জিতে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়ে ছিলেন চামারি আট্টাপাট্টুদের। প্রথমে ব্যাট করে শ্রীলঙ্কা ৫০ ওভারে মাত্র ১৭৩ রান তোলে। দলের হয়ে সর্বোচ্চ রান আমা কাঞ্চনার (৮৩ বলে অপরাজিত ৪৭)। এদিন শ্রীলঙ্কার ব্যাটারদের ক্রিজে থিতু হতে দেননি ডান হাতি জোরে বোলার রেনুকা সিং। নির্দিষ্ট কোটার বল করে একাই তুলে নেন ৪ উইকেট। ২টি করে উইকেট মেঘনা সিং ও দীপ্তি শর্মারা। 

মাত্র ২৫.৪ ওভারে এই রান তাড়া করে জিতে যায় ভারত। সৌজন্যে দুই ওপেনার শেফালি বর্মা ও স্মৃতি মন্ধনা। শেফালি ৭১ বলে ৭১ রান করেন। ৪টি চার ও ১টি ছয় মারেন তিনি। স্মৃতির ব্যাট থেকে আসে ৮৩ বলে ৯৪ রানের ঝোড়ো ইনিংস। স্মৃতি ১১টি চার ও ১টি ছয় মারেন। আগামী বৃহস্পতিবার এই পাল্লেকেলেতেই শ্রীলঙ্কাকে হোয়াইটওয়াশ করার লক্ষ্যে নামবে ভারত। 

আরও পড়ুন: উত্তাল সমুদ্রে ছোট্ট ডিঙিতে অবিশ্বাস্য ৩৪ দিন—পিনাকী চট্টোপাধ্যায়, অ্যালবার্ট আর ‘কনৌজি আংরে’-র অভিযান

আরও পড়ুনRishabh Pant: পন্থ ভাঙলেন ৭২ বছরের রেকর্ড, টপকালেন ধোনিকে, ছুঁলেন ইঞ্জিনিয়ারকে

আরও পড়ুনAB de Villiers: 'টেস্ট ক্রিকেটে দেখা আমার অন্যতম সেরা!' এই ভারতীয় জুটিতে মোহিত 'মিস্টার ৩৬০'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  
 

.