নিজস্ব প্রতিবেদন:  ভারত অধিনায়ক বিরাট কোহলি বলেছিলেন, ঋদ্ধিমান সাহা বিশ্বমানের উইকেটকিপার। তবে কি এমন হল যে ওয়েলিংটনে নিউ জিল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্টের প্রথম একাদশে জায়গা হল না ঋদ্ধির!


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

নিউ জিল্যান্ড সফরে দলের সঙ্গে শুরু থেকে থাকলেও টি-টোয়েন্টি এবং একদিনের সিরিজে প্রথম একাদশে জায়গা হয়নি তাঁর। কেএল রাহুল খেলেন আটটা ম্যাচেই। নিউ জিল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ শুরু আগে প্রস্তুতি ম্যাচে প্রথম ইনিংসে রান পাননি ঋদ্ধি কিংবা ঋষভ। দ্বিতীয় ইনিংসে ৭০ রান করেন পন্থ। ৩০ রানে অপরাজিত থাকেন ঋদ্ধিমান সাহা। চোট সারিয়ে ঋদ্ধি ফেরার পর টেস্টে প্রথম একাদশে আর জায়গা হয়নি পন্থের। ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকা এবং বাংলাদেশের বিরুদ্ধে সিরিজে খেলেন ঋদ্ধিই। কিন্তু একটা প্রস্তুতি ম্যাচের নিরিখে কীভাবে আবার ঋদ্ধিকে সরিয়ে প্রথম একাদশে পন্থ জায়গা পেলেন তা নিয়ে ক্রিকেটপ্রেমীরাই দ্বিধাবিভক্ত। টুইটারে টিম ইন্ডিয়া ম্যানেজমেন্টকে কার্যত ধুয়ে দিলেন ভক্তরা।



 



 



 




ওয়েলিংটনে বৃষ্টি বিঘ্নিত টেস্টের প্রথম দিনে ব্যাটিং বিপর্যয় ভারতের। দিনের শেষে প্রথম ইনিংসে ভারতের স্কোর ১২২/৫। রাহানের সঙ্গে ১০ রানে অপরাজিত রয়েছেন ঋষভ পন্থ।  


আরও পড়ুন - আইপিএল অল-স্টার ম্যাচ কবে হবে, জেনে নিন