আইপিএল অল-স্টার ম্যাচ কবে হবে, জেনে নিন

বিসিসিআই-এর প্রস্তাবিত অল-স্টার ম্যাচ যেটা আইপিএল শুরুর আগে হওয়ার কথা ছিল।

Updated By: Feb 21, 2020, 12:56 PM IST
আইপিএল অল-স্টার ম্যাচ কবে হবে, জেনে নিন

নিজস্ব প্রতিবেদন:  এবার আইপিএল শুরুর আগে হবে অল-স্টার চ্যারিটি ম্যাচ- বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি মাস খানেক আগে একথা জানিয়েছিলেন। কিন্তু সেই ম্যাচ এখন বিশ বাঁও জলে।  ইতিমধ্যেই আইপিএল-২০২০ সূচি প্রকাশ করেছে বিসিসিআই। সেখানে অল-স্টার ম্যাচের কোনও উল্লেখ নেই। যা থেকে ইঙ্গিত স্পষ্ট। তবে অল-স্টার ম্যাচকে ঘিরে যাবতীয় অনিশ্চয়তা দূর করলেন আইপিএল গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান ব্রিজেশ প্যাটেল।

বিসিসিআই-এর প্রস্তাবিত অল-স্টার ম্যাচ যেটা আইপিএল শুরুর আগে হওয়ার কথা ছিল। সেটি সম্ভবত আইপিএল শেষে হবে।  ২৯ মার্চ থেকে শুরু হচ্ছে এবারের আইপিএল। ফাইনাল ২৪ মে। ৫৭ দিনের টুর্নামেন্ট শেষে আইপিএলের সেরা পারফর্মারদের নিয়ে দুটো দল হবে অল-স্টার ম্যাচ। অর্থাত্ সেই অল-স্টার ম্যাচের পরিকল্পনা থেকে পিছু হটছে না বিসিসিআই।

আইপিএল গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান ব্রিজেশ প্যাটেল জানিয়েছেন, "এটা (পড়ুন অল-স্টার ম্যাচ) টুর্নামেন্ট শেষে হবে। আমরা প্লেয়ারদের পারফরম্যান্স দেখব। অ্যাসেস করব। সেই নিরিখেই দুটো দল তৈরি হবে।" তবে সেই অল-স্টার ম্যাচ কবে কোথায় হবে তা এখনও চূড়ান্ত হয়নি। যদিও এবারের আইপিএল সবচেয়ে বেশি দিন ধরে চলবে। কারণ আগে শনিবার এবং রবিবার দুটো দিনই ডাবল-হেডার অর্থাত্ দুটো করে ম্যাচ হতো। এবার সেখানে ডাবল-হেডার কেবলমাত্র হবে রবিবারই।

আরও পড়ুন - ২০১৪ সালের ইংল্যান্ড সফরের প্রতিচ্ছবি! ব্যাডপ্যাচ চলছেই....বড় রান নেই বিরাটের ব্যাটে

.