নিজস্ব প্রতিবেদন:  কয়েক ঘণ্টার মধ্যেই ‌যুবভারতীতে অনূর্ধ্ব ১৭ বিশ্বকাপের ফাইনালে মুখোমুখি হচ্ছে ইউরোপের দুই জায়ান্ট-ইংল্যান্ড ও স্পেন। ইউরো চ্যাম্পিয়নশিপের ফাইনালে স্পেনের কাছে হারের প্রতিশোধ কি নিতে পারবে ইংল্যান্ড? দ্বিতীয়বারের জন্য কি দেশকে বিশ্বকাপ এনে দিতে পারবে তারা? হোক না সে ‌যুব বিশ্বকাপ। এই প্রশ্নই এখন ঘুরছে যুবভারতী ক্রীড়াঙ্গনের আনাচে-কানাচে।  


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ফাইনালের জন্য টিকিটের হাহাকার ছিল প্রথম থেকেই। শনিবার ফাইনালের দিনও অনেকে টিকিটের জন্য হন্যে হয়ে ঘুরছেন। ধরাধরি করছেন কর্তাদের। কলকাতার ফুটবল আবেগ দেখে আপ্লুত ফিফা কর্তারা। সঙ্গে চলছে স্টেডিয়াম সাজিয়ে তোলার জন্য এলাহি আয়োজন। মোতায়েন করা হয়েছে বিশাল পুলিশ বাহিনী।


শনিবার ফাইনালের আগে আরও একটি ম্যাচ রয়েছে। টুর্নামেন্টে তৃতীয় স্থানের জন্য লড়বে ব্রাজিল ও মালি। আর ফাইনালে মুখোমুখি ইংল্যান্ড ও ফ্রান্স। দুনিয়ার ১৬৭টি দেশের নজর থাকবে এই ম্যাচের উপরে। ইংল্যান্ডের কোচ স্টিভ কুপারের সামনে এখন চ্যালেঞ্জ স্পেনের আবেল লুইস, ফেরান তোরেস ও সেরখি গোমেজ।


অন্যদিকে, স্পেনের মহা চিন্তা ব্রিউজার, ফডেন ও গোমসকে নিয়ে। গত পাঁচ ম্যাচে ৭টি গোল করেছেন ব্রিউস্টার। পাশাপাশি ইংল্যান্ডের পাসিং ফুটবল স্পেনের তিতিকাকাকে চাপে ফেলে দিতে পারে। কার মুকুটে উঠবে সেরার শিরোপা তা দেখার অপেক্ষাতেই কাউন্টডাউন চলছে ‌যুবভারতীতে।


আরও পড়ুন-গ্রাহকদের তথ্য ফাঁস করলেই এবার ই-কমার্স সংস্থার বিরুদ্ধে আইনি ব্যবস্থা!