জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ছেলে একসময়ে ভারতীয় দলের সদস্য় ছিলেন। প্রাক্তন ক্রিকেটার সলিল আঙ্কোলার মায়ের রহস্যমৃত্যু। পুনের ফ্ল্যাটে পাওয়া গেল দেহ। পুলিস সূত্রের খবর, ফ্ল্যাটের দরজা বন্ধ ছিল। মৃতের ঘাড়ের আঘাতে চিহ্ন রয়েছে। তবে ফ্ল্যাটে জোর করে কেউ ঢুকেছিলেন, প্রাথমিক তদন্তে তেমন কোনও প্রমাণ মেলেনি। কীভাবে মৃত্য়ু? তদন্তে নেমেছে পুলিস। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:  WATCH | Virat Kohli speaking Bengali: 'খুব ভালো ব্যাট...', বিরাটের বাংলায় কথা ঝড় তুলল নেটপাড়ায়


ঘরোয়া ক্রিকেটে মহারাষ্ট্রের হয়ে খেলতেন সলিল। এরপর সচিন তেন্ডুলকারের সঙ্গেই ভারতীয় দলে অভিষেক হয় তাঁর। কবে? ১৯৮৯ সালে পাকিস্তানের বিরুদ্ধে টেস্ট সিরিজে। ১৯৯৬ সালে বিশ্বকাপের ভারতীয় দলেও ছিলেন সলিল। কিন্তু বাদ সাধে চোট! ১৯৯৭ সালে মাত্র ২৯ বছরে ক্রিকেট থেকে অবসর নিতে বাধ্য হন তিনি।



আরও পড়ুন:  PM Narenda Modi: নীরজের মায়ের সঙ্গে মোদীর আশ্চর্য রসায়ন! স্বাদ মিটতেই লিখলেন চিঠি...


ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর সিনেমা জগতে পা রাখেন সলিল। ২০০০ সালে সঞ্জয় দত্তের সঙ্গে 'কুরুক্ষেত্র' ছবিতে প্রথম অভিনয় করেন। এরপর আর বেশ কয়েকটি ছবিতে বড় পর্দায় দেখা গিয়েছে প্রাক্তন এই ক্রিকেটারকে। কিন্তু অত্যাধিক মদ্যপানে কারণে ব্যক্তিগত জীবনে নেমে আসে বিপর্যয়। বিচ্ছেদ হয়ে স্ত্রী পরিণীতা আঙ্কোলার সঙ্গে। এরপর রিয়া বন্দ্যোপাধ্যায়কে বিয়ে করলেও, দাম্পত্যজীবন সুখের হয়নি। 'সিআইডি', 'বিক্রম অর বেতালে'র মতো বেশ কয়েকটি জনপ্রিয় সিরিয়ালেও অভিয়ন করেছেন সলিল।


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)