WATCH | Virat Kohli speaking Bengali: 'খুব ভালো ব্যাট...', বিরাটের বাংলায় কথা ঝড় তুলল নেটপাড়ায়

Virat Kohli: মেহেদির নিজেরই একটি ব্যাট প্রস্তুতকারক সংস্থা রয়েছে। সেই ব্যাট উপহার পেয়ে আপ্লুত হন বিরাট। বিরাট ধন্যবাদ জানানোর ভঙ্গিতে বাংলায় কথা বলার চেষ্টা করেন। তিনি বলেন... 

Updated By: Oct 3, 2024, 06:59 PM IST
WATCH | Virat Kohli speaking Bengali: 'খুব ভালো ব্যাট...', বিরাটের বাংলায় কথা ঝড় তুলল নেটপাড়ায়
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অবাঙালি কাউকে বাংলা ভাষায় কথা বলতে দেখলে বেশ ভালই লাগে আমাদের। অন্তত বলার চেষ্টা করলেও ভালো লাগে। এবার সেই বাংলা ভাষায় যদি কথা বলেন বিশ্বসেরা ব্যাটসম্যান বিরাট কোহলি! তাহলে তো একবারে আহ্লাদে আটখানা। সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিয়োতে এবার এটাই দেখা গেল। বাংলাদেশের ক্রিকেটার মেহেদি হাসান মিরাজের সাথে আধো আধো বাংলায় কথা বলতে দেখা গেল বিরাট কোহলিকে। সোশ্যাল মিডিয়ায় প্রচুর ভাইরাল সেই ভিডিয়ো।  

আরও পড়ুন, PM Narenda Modi: নীরজের মায়ের সঙ্গে মোদীর আশ্চর্য রসায়ন! স্বাদ মিটতেই লিখলেন চিঠি...

সদ্য শেষ হয়েছে ভারত বনাম বাংলাদেশ টেস্ট সিরিজ। ভারত ২-০ ফলাফলে হোয়াইট ওয়াশ করেছে বাংলাদেশকে। কিন্তু সেই সিরিজে ফর্মে দেখা যায়নি কোহলিকে। তবে দ্বিতীয় টেস্টে দলকে জিতিয়েই মাঠ ছেড়েছেন বিরাট। দ্বিতীয় টেস্টের পর বাংলাদেশের মেহেদি হাসান মিরাজ বিরাট কোহলিকে একটি ব্যাট উপহার দেন। আসলে মেহেদির নিজেরই একটি ব্যাট প্রস্তুতকারক সংস্থা রয়েছে। সেই ব্যাট উপহার পেয়ে আপ্লুত হন বিরাট। বিরাট ধন্যবাদ জানানোর ভঙ্গিতে বাংলায় কথা বলার চেষ্টা করেন। তিনি বলেন, 'খুব ভালো ব্যাট আছে'। এরপর তিনি নিজের ভাষায় আরও বলেন, 'খুব ভালো ব্যাট বানাচ্ছো তোমরা। তোমাদের জন্য শুভেচ্ছা রইল। এভাবেই এগিয়ে যাও। এমন ভালো ভালো ব্যাট তৈরি করতে থাকো, ক্রিকেটারদের এমন ভালো ভালো মানের ব্যাট দিতে থাকো।' মেহেদি হাসান ব্যাট দেওয়ার আগে বলেন, 'আমাদের ইচ্ছা ছিল এমকেএস কোম্পানির ব্যাট আমরা বিরাট ভাইকে দেব। ওনাকে ব্যাট উপহার দিয়েছি, উনি এই ব্যাটে খেলে দেখেছে। ওনার ভালো লেগেছে'। 

উল্লেখ্য, এর আগে মেহেদি হাসান মিরাজ তাঁর সংস্থার তৈরি ব্যাট উপহার দিয়েছিলেন রোহিত শর্মাকে। তখন রোহিত বলেছিলেন, 'মেহেদিকে দীর্ঘদিন ধরে চিনি। ভাল ক্রিকেটার। বন্ধুদের সঙ্গে একটি সংস্থা তৈরি করেছে, যা খুব ভাল। ওকে অভিনন্দন। আরও সাফল্য আশা করি।'  

আরও পড়ুন, Sarfaraz Khan: লখনউয়ে সরফরাজের নবাবিয়ানা, বোলারদের কাবাব বানিয়ে ২২১*! সচিন-রাহুলের সঙ্গে ইতিহাসে

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.