নিজস্ব প্রতিবেদন: অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ ফাইনাল শেষে বাদানুবাদ থেকে ধাক্কাধাক্কি। ক্রিকেটের স্পিরিট নষ্ট হয়েছে। আইসিসি-র বিধি ভঙ্গ করার অপরাধে বাংলাদেশের তিন এবং ভারতের দুই ক্রিকেটারকে শাস্তি দিয়েছে আইসিসি। শুধু আইসিসি-র শাস্তি নয় ভারতীয় ক্রিকেট বোর্ডেরও উচিত্ রবি বিষ্ণোই এবং আকাশ সিংকে শাস্তি দেওয়া। জেন্টলম্যানস গেমকে কলঙ্কিত করার জন্য দুই তরুণ ভারতীয় ক্রিকেটারের তুলোধনা করলেন বিশ্বকাপজয়ী ভারত অধিনায়ক কপিল দেব এবং প্রাক্তন ভারত অধিনায়ক মহম্মদ আজহারউদ্দিন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

'৮৩ এর বিশ্বকাপজয়ী অধিনায়ক কপিল দেব বলেন, " আমি চাই অভিযুক্ত ক্রিকেটারদের বিরুদ্ধে যেন কঠোর পদক্ষপ করে বিসিসিআই। যাতে একটা উদাহরণ হয়ে থাকে। অন্যদের স্লেজিং করা ক্রিকেটের মধ্যে পড়ে না। ক্রিকেটে একটা শৃঙ্খলা রয়েছে। সেটা না মানলে শাস্তি হয়। বিসিসিআই-এর উচিত্ ওদের শাস্তি দেওয়া।"


কপিলের সুরেই কথা বলেছেন আর এক প্রাক্তন ভারত অধিনায়ক মহম্মদ আজহারউদ্দিন। তিনি বলেন, " আমি হলে তো এই সব অনূর্ধ্ব-১৯ ক্রিকেটারদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নিতাম। একই সঙ্গে জানতে চাইতাম যে তরুণ ক্রিকেটারদের যথাযথ শিক্ষা না দেওয়ায় দলের সাপোর্ট স্টাফদের ভূমিকা কী! তরুণ ক্রিকেটারদের শৃঙ্খলার মধ্যে নিয়ে আসতে হবে। "


আরও পড়ুন - অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ ফাইনাল শেষে হাতাহাতি! পাঁচ ক্রিকেটারকে শাস্তি দিল আইসিসি