নিজস্ব প্রতিবেদন:  প্রাক্তন ভারতীয় দলের কোচ গ্রেগ চ্যাপেল বিশ্বকাপজয়ী ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে পাওয়ারফুল ব্যাটসম্যান বলে মন্তব্য করেছিলেন। চ্যাপেলের এই মন্তব্যের পাল্টা দিলেন দুই ভারতীয় তারকা -হরভজন সিং এবং যুবরাজ সিং। চ্যাপলকে কার্যত একহাত নিলেন যুবি এবং ভাজ্জি মিলে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


কয়েকদিন আগেই অনলাইন চ্যাটে এসে ভারতীয় দলের প্রাক্তন কোচ অস্ট্রেলিয়ার গ্রেগ চ্যাপেল বলেন, "ধোনি তাঁর দেখা পাওয়ারফুল ব্যাটসম্যান। তিনিই নাকি ধোনির সামনে একটা চ্যালেঞ্জ রেখেছিলেন। আর সেটাই তাঁকে সেরা ফিনিশার হওয়ার রাস্তাটা তৈরি করে দিয়েছিল।"২০০৫ সালে  শ্রীলঙ্কার বিরুদ্ধে ১৪৫ বলে ১৮৩ রান করেছিলেন ধোনি। একদিনের ক্রিকেটে ওটাই তাঁর সর্বোচ্চ রান। চ্যাপেল ওই চ্যাটে বলেন, " আমি ওকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছিলাম। ও গ্রাউন্ডের সব জায়গা দিয়েই রান তুলতে পারে কিনা। আমি বলেছিলাম আমাদের ম্যাচ জিততে হবে, এবং আমি চাই তুমি মাঠে থেকে সেই জয় নিশ্চিত কর।"


 



চ্যাপেলের এই কথা শুনে আর নিজেকে ঠিক রাখতে পারেননি প্রাক্তন ভারতীয় স্পিনার হরভজন সিং। ভাজ্জি বলেন, "তিনি ধোনিকে মাঠে রেখে খেলতে বলেছিলেন কারণকোচ তো চাইতেন যে সবাইকে মাঠের বাইরে বের করে দিতে, অন্যরকম গেম খেলতেন উনি।"



যুবরাজ সিং এর উত্তরে লিখলেন, "এমএসডি ও যুবি ছক্কা নয় শেষ দশে খেলার মাঠে।"  


 


আরও পড়ুন -করোনায় ভেস্তে গেল FIFA-র বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠান