জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) জীবন থেকে শান্তি শব্দটা বহুদিন ধরেই বেপাত্তা! এ আজ আর নতুন কিছু নয়। রোহিত শর্মার (Rohit Sharma) বদলে যবে থেকে তিনি মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) অধিনায়ক হয়েছেন, তবে থেকেই তাঁর জীবনে শনি নেমে এসেছে! তালিতে নয়, সপ্তদশ আইপিএল কাটিয়েছেন গালিতে। গ্যালারির টিটকিরি আর বিদ্রুপ হয়েছিল তাঁর মাথার বালশি ও কোল বালিশ। এহেন হার্দিকের নেতৃত্বেই মুম্বই সবার আগে এবার আইপিএল থেকে ছিটকে যায়। মাঠের ঝড়ের পর এবার হার্দিকের জীবনেও উঠেছে ঝড়! জানা যাচ্ছে হার্দিক এবং তাঁর স্ত্রী নাতাশা স্ট্য়ানকোভিচের (Hardik Pandya and Natasa Stankovic) সম্পর্কে ফাটল ধরেছে! খবর হার্দিক-নাতাশার নাকি ডিভোর্স হয়ে গিয়েছে! (Hardik Pandya And Natasa Stankovic Divorce)! ভারতীয় ও সার্বিয়ান জুটির ভাঙনের খবরে অনুরাগীরাও থ হয়ে গিয়েছেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: Dinesh Karthik's Wife Emotional Breaks Down: 'বেরিয়ে আসা...' ভাঙার কষ্টে বুক ফাটল তারকা ক্রিকেটারের স্ত্রীর, অঝোরে কাঁদছেন...





এখন সকলের প্রশ্ন, কীভাবে হার্দিক-নাতাশার বিবাহবিচ্ছেদের খবর ছড়িয়ে পড়ল? নাতাশা তাঁর ইনস্টাগ্রাম বায়ো থেকে হার্দিকের পদবি এখন মুছে ফেলেছেন। অর্থাৎ তিনি আগে লিখতেন নাতাশা স্ট্য়ানকোভিচ পান্ডিয়া। এখন শুধুই নাতাশ স্ট্যানকোভিচ লিখছেন। নাতাশার ইনস্টায় ঢুঁ মারলে দেখা যাবে যে, ১৪ সপ্তাহ আগে ভ্য়ালেন্টাইন'স ডে-র দিন তাঁর পরিবারের সঙ্গে ছবি রয়েছে। যেখানে হার্দিক ও তাঁদের সন্তান অগস্ত্য রয়েছে। সেই পোস্টও কিন্তু হার্দিকের করা। নাতাশা শুধু টাইমলাইনে নিয়েছিলেন। প্রেমদিবস কেটে যাওয়ার পর থেকে নাতাশা শুধুই নিজের এবং নিজের কাজের ছবি-ভিডিয়ো পোস্ট করেছেন। সম্প্রতি রেডিটে 'বলিব্লাইন্ডসএনগসিপ' গ্রুপের করা একটি পোস্ট ভাইরাল হয়েছে। সেখানেও এই নাতাশার ইনস্টা কীর্তি উল্লেখ করে, তাঁদের সম্পর্ক ঠিক নেই বলেই দাবি করা হয়েছে। ২০২০ সালে  সার্বিয়ান মডেল নাতাশার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ভারতীয় অলরাউন্ডার। কিন্তু সেটা একেবারেই আইনি বিয়ে ছিল। এরপর তাঁরা হিন্দু ও খ্রিস্টান মতে দু'বার বিয়ে করেন। তবে হার্দিক-নাতাশার এই খবর বুক ভেঙেছে ভক্তদের।


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)