জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চলতি বছর আইপিএলে (IPL 2022) যেন নবজন্ম হয়েছে হার্দিক পাণ্ডিয়ার ( Hardik Pandya)। সেই আগুনে ধারাবাহিক পারফরম্যান্স জাতীয় (Indian Cricket Team) দলের জার্সিতেও (Hardik Pandya) অব্যাহত হার্দিকের। ইংল্যান্ডের (England) বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে ব্যাটে-বলে ছাপ রাখার পর একদিনের সিরিজেও নিজেকে মেলে ধরেছিলেন হার্দিক। ব্যাট হাতে ১০০ রান করার পাশাপাশি ৬ উইকেট নিয়ে সিরিজের সেরা হয়েছেন এই বরোদার তারকা অলরাউন্ডার। হার্দিকের মধ্যে এই পরিবর্তন দেখে মোহিত শোয়েব আখতার (Shoaib Akhtar)। হার্দিকের ভূয়সী প্রশংসা করলেন কিংবদন্তি প্রাক্তন স্পিডস্টার। শুধু একটাই পরামর্শ দিয়েছেন 'রাওয়ালপিণ্ডি এক্সপ্রেস'।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আখতার তাঁর ইউটিউব চ্যানেলে বলেন, "হার্দিক টিমের ব্যালান্স সম্পূর্ণ করে। ও একটা ঝাঁকুনি দিতে পারে। প্রায় দুই বছর ফিটনেসের জন্য দলের বাইরে ছিল। নিজের জীবন নিয়ে খুবই খাপছাড়া ছিল। এখন ভাল হয়েছে কিছুটা। দেখে আরও বেশি ফোকাসড মনে হচ্ছে। মাঠের মধ্যে জীবন উপভোগ করছে। শুধু বলব, মাঠের বাইরে খুব বেশি যেন উপভোগ না করে। কারণ ও বিরল প্রতিভা।" হার্দিকের ভূসয়ী প্রশংসা করেই তাঁকে দায়িত্বের কথাও মনে করিয়ে দিলেন আখতার। তিনি এই প্রসঙ্গে বলেন, "অসাধারণ ফিল্ডার, দারুণ জোরে বোলার, দলের পেস ব্যাটারিতে দুর্দান্ত সংযোজন। শেষের দিকের ওভারে যখন অনান্য বোলারদের লড়াই করতে হয়, হার্দিক তখন পারফর্ম করে বাকি বোলারদের টেক্কা দিয়ে বেরিয়ে যায়। ভারত বিরাট ক্রিকেটীয় দেশ। এরকম দেশের তারা হওয়া অনেক বড় দায়িত্বের। আমি নিশ্চিত। ও ওর দায়িত্ব বুঝে খেলায় ফোকাস করবে। ও সব রকমের যশ, টাকা-পয়সা, ও সম্মান পাবে। শুধু হার্দিক ফোকাসড থাকুক। ও অসাধারণ ব্যাটার। খুব কমপ্যাক্ট শট নেয়। দেরি করে ডেলিভারি খেলে। আমি নিশ্চিত ও বিশ্বের সেরা অলরাউন্ডার হবে। শুধু ফোকাস ধরে রাখুক।


গতবছর টি-২০ বিশ্বকাপে রীতিমতো বিবর্ণ দেখিয়েছিল হার্দিককে। ফিটনেস এবং ফর্ম, এই দুই ইস্যুতেই রীতিমতো নাজেহাল হয়েছিলেন টিম ইন্ডিয়ার স্টার অলরাউন্ডার। বাদ পড়েন দল থেকে। কার্যত তাঁর বিকল্পও ভাবতে শুরু করে দিয়েছিল টিম ম্যানেজমেন্ট। ২০১৯ সালে পিঠের অস্ত্রোপচারের পর থেকেই তাঁকে পিঠের সমস্যা সাইডলাইনে পাঠিয়ে দিয়েছিল। যা তাঁক ভুগিয়েছিল প্রতিনিয়ত। মুম্বইতে রিহ্যাবে মূলত স্ট্রেন্থ অ্যান্ড কন্ডিশনিং মডিউলে ছিলেন তিনি। আইপিএলের আগে ঘরোয়া ক্রিকেটেও খেলেননি তিনি। কিন্তু হার্দিকের কামব্যাক আজ বাইশ গজে চর্চার বিষয়। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সীমিত ওভারের ক্রিকেট খেলবে টিম ইন্ডিয়া। দুই দলের মধ্যে তিনটি একদিনের আন্তর্জাতিক ম্যাচ ও পাঁচটি টি-২০ অনুষ্ঠিত হবে। ওয়ানডে-তে নেই হার্দিক, তবে তিনি খেলবেন টি-২০ সিরিজে।


আরও পড়ুন: WATCH | Thomas Muller: আর্সেনালে আসছেন? ভক্তের প্রশ্ন, মুলার জানিয়ে দিলেন উত্তর


আরও পড়ুন: WATCH | Navdeep Saini | Washington Sundar: অভিষেকেই পাঁচ ! কাউন্টিতে আগুনে বোলিং নভদীপ-ওয়াশিংটনের


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)