নিজস্ব প্রতিবেদন: হার্দিক পাণ্ডিয়া (Hardik Pandya) ও নাতাশা স্ট্যানকোভিচ (Natasha Stankovic)। সোশ্যাল মিডিয়ায় রীতিমতো হট কেক তাঁরা! ভারতীয় দলের স্টার অলরাউন্ডার ও তাঁর সার্বিয়ান মডেল-অভিনেত্রী স্ত্রী নেটদুনিয়া মাতিয়ে রাখেন নিজেদের ক্যারিজমায়। কখনও ছবি তো কখনও ভিডিও পোস্ট করেন এই দম্পতি। অবশ্যই এখন হার্দিক-নাতাশার সঙ্গে তাঁদের পুত্র অগস্ত্য়র কার্যকলাপও ফ্যানদের মন ছুঁয়ে নেয়। তবে এবার শিরোনামে হার্দিক বা অগস্ত্য নয়, প্রচারের আলোয় শুধুই নাতাশা। এক অজ্ঞাত পরিচয়ের পুরুষের সঙ্গে তাঁর রোম্য়ান্টিক ভিডিও সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয়েছে। আগুনের মতো ছড়িয়ে পড়েছে এই ভিডিও। কার সঙ্গে নাতাশা আবেগঘন ভিডিও শুট করেছেন, তা জানা যায়নি। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: SAvsIND: একদিনের সিরিজ খেলবেন না, জানাননি Virat Kohli, দাবি করল BCCI



গতবছর ১লা জানুয়ারি নাতাশার সঙ্গে বাগদান সেরেছিলেন হার্দিক। এর পর ৩১শে মে তিনি আচমকাই নাতাশার সঙ্গে বিয়ের খবর দেন। পান্ডিয়াই জানিয়েছিলেন, তিনি বাবা হতে চলেছেন। সব কিছুই যেন ঝড়ের গতিতে হয়েছিল পান্ডিয়ার জীবনে। ক'দিন আগে বাগদান। তারপরেই চটজলদি বিয়ে। আবার বাবাও হয়ে যান পাণ্ডিয়া। টি-২০ বিশ্বকাপে রীতিমতো বিবর্ণ দেখিয়েছিল পাণ্ডিয়াকে (Hardik Pandya)। ফিটনেস এবং ফর্ম এই দুই ইস্যুতেই নাজেহাল টিম ইন্ডিয়ার স্টার অলরাউন্ডার। ঘরের মাটিতে অনুষ্ঠিত নিউজিল্যান্ড সিরিজেও দলে সুযোগ পাননি তিনি। এমনকী আসন্ন দক্ষিণ আফ্রিকা সফরেও হয়তো খেলছেন না তিনি। আপাতত মুম্বইতে রিহ্যাব হচ্ছে পাণ্ডিয়ার। ভদোদরার হয়ে বিজয় হাজারে ট্রফিতেও (Vijay Hazare Trophy) অংশ নেননি। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)