Rashifal| Maha Navami: নবমীতে এইসব রাশির জাতকরা থাকবেন সৌভাগ্যের চূড়ায়, সম্পদ-সম্মানে ভরে উঠবেন এঁরা

Rashifal| Maha Navami: কাল থাকবে প্রথমে শ্রবণা ও পরে ধনিষ্ঠা নক্ষত্রের প্রভাব। এই সব যোগের প্রভাবে কালকের দিনটি বিশেষ মাহাত্ম্যপূর্ণ হতে চলেছে

Updated By: Oct 11, 2024, 11:17 PM IST
Rashifal| Maha Navami: নবমীতে এইসব রাশির জাতকরা থাকবেন সৌভাগ্যের চূড়ায়, সম্পদ-সম্মানে ভরে উঠবেন এঁরা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: শনিবার দিনভর চন্দ্র থাকবে মকর রাশিতে। বেলা এগারোটা নাগাদ পড়ে যাচ্ছে দশমী। এই সময় সূর্য কন্যা রাশিতে অবস্থান করবে। গণনা অনুযায়ী কাল রবি যোগ ও সর্বার্থ সিদ্ধিযোগের প্রভাব থাকবে। কাল থাকবে প্রথমে শ্রবণা ও পরে ধনিষ্ঠা নক্ষত্রের প্রভাব। এই সব যোগের প্রভাবে কালকের দিনটি বিশেষ মাহাত্ম্যপূর্ণ হতে চলেছে। গণনা অনুযায়ী শনিবার বেশ কয়েকটি রাশির জাতকরা জীবনে প্রচুর সুখ সাফল্য লাভ করবেন। জেনে নিন তালিকায় কারা?

আরও পড়ুন-ত্রিধারায় স্লোগানকাণ্ডে ধৃত ৯ জনকেই জামিন দিল হাইকোর্ট, উল্লাস ধর্মতলার অনশন মঞ্চে

মীন

সন্তানের বিষয়ে কোনও ভালো খবর পেতে পারেন। সারাদিন মন প্রফুল্ল থাকবে। জীবনসঙ্গীর সঙ্গে ভালো সময় কাটাবেন। কোনও জায়গায় বিনিয়োগে ভালো ফল পাবেন। হঠাত্ কোনও প্রাপ্তি হতে পারে

তুলা

শনিবার সম্পদ বৃদ্ধির যোগ রয়েছে তুলা রাশির। সন্তানের ভবিষ্যত নিয়ে বড় কোনও সিদ্ধান্ত নিতে পারেন। এদিন সম্পদ বৃদ্ধির যোগ রয়েছে তুলা রাশির জাতকদের। শরীরের প্রতি নজর রাখতে হবে কারণ এদিন স্বাস্থ্য ভালো নাও যেতে পারে।

ধনু

সর্বার্থ সিদ্ধি যোগের প্রভাবে যে কাজে হাত দেবেন তাতেই সাফল্য পাবেন ধনু রাশির জাতকরা। কেরিয়ারে দ্রুত বৃদ্ধি। শনিবার বিশেষ কিছু অর্জন করতে পারেন ধনু রাশির জাতকরা। কাজে মনোযোগ থাকবে।

কর্কট

সমাজে পতিপত্তি বাড়বে। কোনও জনহিতকর কাজে কর্কট রাশির জাতকের অবদান থাকবে। আত্মবিশ্বাস থাকবে তুঙ্গে। ফলে বহু কাজ সহজেই হয়ে যাবে। কাজের জায়গায় কোনও ভালো খবর পেতে পারেন। জীবনসঙ্গীর সঙ্গে ভালো সময় কাটবে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.