নিজস্ব প্রতিবেদন: মাত্র ৪২ বছর বয়সে চলে গেলেন রাউলপিণ্ডি এক্সপ্রেস! এই খবর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর খোদ রাউলপিণ্ডি এক্সপ্রেস জানালেন, এটা কি জোকস! দারুণ চেষ্টা!


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ঘটনাটি ঘটে গত মঙ্গলবার। আশান কামাল পাশা নামে এক পাকিস্তানি ফেসবুকে পোস্ট করেন, দুঃসংবাদ। আজ সকালে একটি ফলের দোকানের সামনে শোয়েব আখতার(রাউলপিণ্ডি এক্সপ্রেস) মারা যান। বয়স হয়েছিল মাত্র ৪২। এই খবর সোশ্যাল মিডিয়ায় মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে ওঠে। মৃত্যুর খবর শোয়েব আখতারের কাছে এসে পৌঁছয়। তবে, নিজের মৃত্যুর গুজব খবরের প্রতিক্রিয়া দিলেন একবারে ইয়র্কার স্টাইলে।


আরও পড়ুন- শামি নন আসামী! ম্যাচ গড়াপেটা তদন্তে ক্লিনচিট বিসিসিআই-এর


টুইটারে শোয়েব লেখেন, প্রতিদিন ওই ফলের দোকানে কাছ দিয়ে পাশ হই। এটি কি জোকস ছিল! দারুণ চেষ্টা করেছো ভাই। ২০১১ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেন পাকিস্তানে অন্যতম এই ফাস্ট বোলার। দেশের প্রত্যন্ত অলগলি থেকে তরুণ তুর্কিদের ফাস্ট বোলারের প্রশিক্ষণ দিচ্ছেন শোয়েব। এছাড়া বিভিন্ন ক্রিকেট টুর্নামেন্টের সঙ্গে যুক্ত রয়েছেন তিনি।



আরও পড়ুন- জন রাইট আর সৌরভ ছিল স্বামী-স্ত্রী: লক্ষ্মণ


প্রসঙ্গত, এর আগে পাকিস্তানি ক্রিকেটার উমর আকমলের মৃত্যু ঘিরে গুজব ছড়ায় সোশ্যাল মিডিয়ায়। শেষে তিনিও টুইট করে প্রমাণ করেন দিব্যি বেঁচে আছেন।


আরও পড়ুন- বুন্দেশলিগায় খেলবেন বোল্ট?