Ind Vs Afg 3rd T20I Dream 11 Prediction, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: আগামিকাল অর্থাৎ বুধবার ভারত-আফগানিস্তান তৃতীয় তথা সিরিজের শেষ টি-২০ ম্য়াচ। রোহিত শর্মা অ্যান্ড কোং ইতিমধ্যেই সিরিজ ২-০ জিতে নিয়েছে। রোহিতরা চাইবেন আফগানদের চুনকাম করতে। অন্য়দিকে ইব্রাহিম জদরান চাইবেন শেষ ম্য়াচ জিতে, মুখরক্ষা করে দেশে ফিরতে। ভারত-আফগানিস্তান ড্রিম ইলেভেন টিম গোছানোর আগে, জানুন দল থেকে পিচ রিপোর্ট (IND vs AFG 3rd T20I Dream 11 Prediction, pitch report and playing 11)। তবেই নিশ্চিন্তে গোছাতে পারবেন  স্বপ্নের একাদশ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: Messi Vs Ronaldo: মুখেই শুধু শ্রদ্ধার বুলি, বাস্তবে কেউ কারোর ভালো চায়নি! ২০১০ থেকে যা চলছে...



ভারত-আফগানিস্তান ড্রিম ইলেভেন 


উইকেটকিপার: রহমানুল্লাহ গুরবাজ
ব্য়াটার: বিরাট কোহলি, ইব্রাহিম জর্দান, রিঙ্কু সিং, যশস্বী জয়সওয়াল
অলরাউন্ডার: মহম্মদ নবি, আজমাতুল্লাহ ওমরজাই, অক্ষর প্য়াটেল, শিবম দুবে
বোলার: অর্শদীপ সিং, মুজিব উর রহমান
 
চয়েজ ওয়ান: ক্য়াপ্টেন: রহমানুল্লাহ গুরবাজ, সহ-অধিনায়ক: আজমাতুল্লাহ ওমরজাই
চয়েজ টু: ক্য়াপ্টেন: শিবম দুবে, সহ-অধিনায়ক: অক্ষর প্য়াটেল



ভারত বনাম আফগানিস্তান পিচ রিপোর্ট: 


বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামের পিচ বরাবরই পাটা, এখানে বাউন্ডারি ছোট, যার ফলে এই মাঠ ব্য়াটারদের স্বর্গরাজ্য। সহজেই রান আসে ব্য়াটে। সম্প্রতি খেলা ম্যাচের কথা যদি ধরা হয়, তাহলে বলতে হবে ভারত-অস্ট্রেলিয়ার কথা। ভারত খুব সহজেই অজিদের বিরুদ্ধে ১৬০ রানের লক্ষ্য তাড়া করেছিল। এই সময়ের মধ্যে ধীরগতির বোলাররা দুই ইনিংসেই দুর্দান্ত পারফরম্যান্স করেছিল। এই মাঠে এখনও পর্যন্ত মোট ৯টি টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্য়াচ হয়েছে, প্রথমে ব্য়াট করা দল তিনবার জিতেছে। রান তাড়া করে জেতার সংখ্য়া নয়।
 
টিম ইন্ডিয়া সম্ভাব্য একাদশ:
 
রোহিত শর্মা (অধিনায়ক), বিরাট কোহলি, শিবম দুবে, রিঙ্কু সিং, যশস্বী জয়সওয়াল, জীতেশ শর্মা (উইকেটরক্ষক), অর্শদীপ সিং, অক্ষর প্যাটেল, রবি বিষ্ণোই, মুকেশ কুমার ও ওয়াশিংটন সুন্দর।


আফগানিস্তানের সম্ভাব্য একাদশ:
 
ইব্রাহিম জদরান (অধিনায়ক), আজমতুল্লাহ উমরজাই, রহমানুল্লাহ গুরবাজ (উইকেটরক্ষক), করিম জনাত, নাজিবুল্লাহ জাদরান, মহম্মদ নবি, নবীন-উল-হক, ফজল হক ফারুকি, মুজিব উর রহমান, গুলবদিন নইব ও রেহমত শাহ
 
আরও পড়ুন: Sumit Nagal | Australian Open 2024: মঙ্গলে মেলবোর্নে ইতিহাস, করে দেখালেন দিল্লির যুবক



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp Channel)