নিজস্ব প্রতিবেদন: লকডাউনের পর আনলক... বাইশ গজে ব্যাট হাতে অনেকদিন মাঠে নামা হয়নি ভারত অধিনায়ক বিরাট কোহলির। তাতে কি! এরই মাঝে নতুন মাইলস্টোনে পৌঁছে গেলেন কিং কোহলি। অগণিত ক্রিকেটপ্রেমীকে উৎসর্গ করলেন নিজের হাজারতম ইনস্টাগ্রাম পোস্ট। মেলালেন তিনি মেলালেন! অতীতের সঙ্গে বর্তমান মিলিয়ে দিলেন। ভক্তদের বিরাট বার্তা দিলেন আজকের কোহলি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


২০০৮ থেকে ২০২০- সময়টা নেহাত কম নয়। ভারতীয় ক্রিকেটে একযুগ। অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয় থেকে মুম্বইয়ে বিশ্বকাপ জয়, আজকের স্টেডিয়ামে কোহলি-কোহলি রব, সব কিছুরই সাক্ষী ভারত অধিনায়ক। তাঁকে ঘিরে দেশবাসীর আবেগ, ভালোবাসা সবকিছুরই কৃতজ্ঞতা স্বীকার করে নিজের ইনস্টাগ্রামে লিখলেন, "২০০৮ থেকে ২০২০, অনেক কিছু শিখেছি, আমি কৃতজ্ঞ আপনাদের ভালোবাসা ও সমর্থনের জন্য।"


 



ইনস্টাগ্রাম পোস্টে আনকোরা বিরাটের সঙ্গে আজকের বিরাটের দেখা হয়ে গেল ... বরং বলা ভাল মিল হয়ে গেল। সালটা ২০০৮, শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রথম জাতীয় দলের জার্সিতে ওডিআই খেলতে নামলেন বিরাট। সেই ২০০৮ এর বিরাট হাত মেলাচ্ছেন আজকের কিং কোহলির সঙ্গে। এক অনন্য অনুভূতি...এক নস্টালজিয়া।


কোটি কোটি ক্রিকেটপ্রেমীর নয়নের মণি আজকের কোহলি। জাতীয় দলের হয়ে খেলা হয়ে গিয়েছে ৮৬ টি টেস্ট, ২৪৮ টি ওডিআই আর ৮২ টি টি-টোয়েন্টি ম্যাচ। ৭০ টি আন্তর্জাতিক সেঞ্চুরির মালিক। ভক্তরা বলছেন, ২০০৮ এর কোহলি কিন্তু ২০২০ তে সত্যিই বিরাট!


 


আরও পড়ুন- কোহলিদের কোচ হিসেবে শেষটা আরও ভাল হতে পারত, আক্ষেপ অনিল কুম্বলের