নিজস্ব প্রতিবেদন:  ফের বিশ্বকাপের মঞ্চে ভারত-বাংলাদেশ লড়াই।  এবার আইসিসি ওমেনস টি-টোয়েন্টি বিশ্বকাপের মঞ্চে। প্রথমে শাফালি- জেমাইমা জুটি আর শেষ দিকে বেদা কৃষ্ণমূর্তির ঝোড়ো ইনিংসে ভর করে ভারত প্রথমে ব্যাটিং করে ৬ উইকেট হারিয়ে ১৪২ রান তোলে। ম্যাচ জিততে বাংলাদেশের সামনে টার্গেট ১৪৩ রানের।  


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বিশ্বকাপের প্রথম ম্যাচে অস্ট্রেলিয়াকে হারানোর পর আত্মবিশ্বাসী হরমনপ্রীত কৌররা।  তবে বাংলাদেশের বিরুদ্ধে নামার আগে অবশ্য ধাক্কা খায় টিম ইন্ডিয়া। প্রথম ম্যাচে ফিল্ডিং করার সময় চোট পাওয়া স্মৃতি মান্ধানা এদিন প্রথম একাদশে নেই। টস জিতে প্রথমে ভারতকে ব্যাটিং করতে পাঠান বাংলাদেশ অধিনায়ক সালমা খাতুন। এদিন শাফালি ভার্মার সঙ্গে ওপেনিং করতে নামেন তানিয়া ভাটিয়া। মাত্র ২ রানে সাজঘরে ফেরেন তানিয়া। এরপর অবশ্য শাফালি এবং জেমাইমা রডরিগেজ জুটি ভারতকে টেনে তোলেন। শাফালি ১৭ বলে ৩৯ আর জেমাইমা ৩৪ রান করে আউট হন। এদিনও বড় রান পেলেন না ভারত অধিনায়ক হরমনপ্রীত কৌর। বাংলার রিচা শর্মা সুযোগ পেয়ে ১৪ বলে ১৪ রান করলেন।



অস্ট্রেলিয়ার বিরুদ্ধে রান পেলেও বাংলাদেশের বিরুদ্ধে বড় রান পেলেন না দীপ্তি শর্মা। এদিন মাত্র ১১ রান করলেন তিনি। শেষ দিকে বেদা কৃষ্ণমূর্তি ঝোড়ো ইনিংস খেললেন। ২০ রানে অপরাজিত থাকেন তিনি।  বাংলাদেশের হয়ে পান্না ঘোষ এবং সালমা খাতুন ২টি করে উইকেট নেন।


আরও পড়ুন - 'নমস্তে ট্রাম্প' অনুষ্ঠান ঘিরে বিতর্ক! মোতেরা স্টেডিয়ামের প্রাণপুরুষকে আমন্ত্রণই জানানো হয়নি আজ