নিজস্ব প্রতিবেদন :  নিউ জিল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ ৫-০ ব্যবধানে জেতার পরের দিনই বড় ধাক্কা খেল ভারতীয় দল। কাপ মাসেলে চোটের কারণে রবিবারই শেষ টি-টোয়েন্টি ম্যাচে মাঝপথে মাঠ ছাড়েন রোহিত শর্মা। সেই চোটের কারণেই এবার কিউইদের বিরুদ্ধে একদিনের সিরিজ থেকে ছিটকে গেলেন রোহিত শর্মা। সংবাদসংস্থা পিটিআই সূত্রে খবর নিউ জিল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজেও রোহিত শর্মার খেলা নিয়ে অনিশ্চয়তা থাকছে।  


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

রবিবার বে ওভালে নিউ জিল্যান্ডের বিরুদ্ধে শেষ তথা পঞ্চম টি-টোয়েন্টি ম্যাচে ব্যাটিং করার সময় কাফ মাসেলে চোট পান রোহিত শর্মা। চোট এতটাই গুরুতর যে  মাঝপথেই ৪১ বলে ৬০ রান করে রিটায়ার্ড হার্ট হয়ে মাঠ ছাড়়েন হিটম্যান। এরপর ফিল্ডিংও করতে নামেননি তিনি। বিরাট কোহলি না খেলায় এদিন নেতৃত্বের ব্যাটন ছিল রোহিতের কাঁধে। যদিও পরে দলকে নেতৃত্ব দেন কেএল রাহুল। ম্যাচ শেষে রাহুল জানিয়ে দেন, দুদিন সময় রয়েছে ,প্রথম একদিনের ম্যাচের আগে সুস্থ হয়ে উঠবে রোহিত।


আরও পড়ুন - কোহলির ভারতকে দেখে ইমরানের সময়ে পাকিস্তানের কথা মনে পড়ছে মঞ্জরেকরের


BCCI সূত্রে খবর, রোহিতের চোটের অবস্থা ভালো নয়। ফিজিয়ো দেখাশোনা করছেন। তবে এই সিরিজে আর খেলা হচ্ছে না রোহিতের। নিউ জিল্যান্ড সফর থেকে ছিটকে গেলেন রোহিত শর্মা।  অর্থাত্ একদিনের সিরিজে মায়াঙ্ক আগরওয়াল কিংবা শুভমান গিলকে রিজার্ভ ওপেনার হিসেবে দলে রাখা হতে পারে।