নিজস্ব প্রতিবেদন : 'জল' বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ছে না চেন্নাইকে। কাবেরি জলবণ্টন নিয়ে বিতর্কের জেরে 'ঘরছাড়া' হয়েছেন ধোনিরা। চেন্নাই থেকে পুণেতে সরে গিয়েছে আইপিএলের ম্যাচ। কিন্তু আইপিএল ম্যাচ আয়োজন নিয়ে মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশনকে,নোটিস দিল বম্বে হাইকোর্ট।  


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- 'ঘর হারা' ধোনিরা!


প্রতিবছরই গরমের সময় মহারাষ্ট্রে জলাভাব দেখা যায়। আর একারণেই গতবছরও আইপিএলে মুম্বইয়ের হোম ম্যাচ ওয়াংখেড়ে থেকে সরে গিয়েছিল। ২০১৩ সালে আইপিএলে ওয়াংখেড়ে, ডি ওয়াই পাটিল এবং সাহারা তিনটি স্টেডিয়ামে মোট জল খরচ হয়েছিল ৬৫ লক্ষ লিটার। এই পরিসংখ্যানকে সামনে রেখে সেবার পিটিশনও দাখিল হয়েছিল।


আরও পড়ুন- চেন্নাইয়ে জাদেজাকে লক্ষ্য করে উড়ে এল জুতো!


মঙ্গলবার চেন্নাইয়ে কলকাতার বিরুদ্ধে ম্যাচ চলাকালীন গ্যালারি থেকে জুতো ছোড়া হয়। এমনকী তামিল সংগঠনগুলি ম্যাচ বয়কটের হুমকি দিতে থাকে। প্রশাসনের তরফ থেকে পর্যাপ্ত নিরাপত্তার আশ্বাস না পেয়ে চেন্নাই থেকে ম্যাচ সরানোর সিদ্ধান্ত নেয় আইপিএল গভর্নিং কাউন্সিল। এরপরেই চেন্নাই থেকে ম্যাচ সরে যায় পুণেতে। কিন্তু এএনআই সূত্রে খবর, মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশনকে, নোটিস দিয়েছে বম্বে হাইকোর্ট। আইপিএলের ম্যাচ আয়োজন করতে কী ভাবে জলের জোগান দেওয়া হবে তা সবিস্তারে জানতে চেয়েছে বম্বে হাইকোর্ট। 'ঘরছাড়া' ধোনিদের এখন পুণেতে ম্যাচ নিয়েও সংশয় দেখা দিচ্ছে।