নিজস্ব প্রতিবেদন: কোভিড-কালের ক্রিকেট উত্সবের ঢাকে কাঠি পড়ে গিয়েছে আমিরশাহিতে। বুধবার আইপিএল অভিযান শুরু করবে কলকাতা নাইট রাইডার্স। আবুধাবিতে প্রথম ম্যাচেই নাইটদের প্রতিপক্ষ মুম্বাই ইন্ডিয়ান্স। আইপিএল অভিযান শুরু করার আগে নাইট শিবিরে স্বস্তি। মঙ্গলবার রাতেই ৬ দিনের বাধ্যতামূলক কোয়ারেন্টিন পর্ব শেষ হচ্ছে ইয়ন মরগ্যান, প্যাট কামিন্স এবং টম ব্যান্টনের। যার মানে বুধবার নাইটদের প্রথম ম্যাচেই মাঠে নামতে পারবেন মরগ্যান-কামিন্সরা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


ইংল্যান্ড-অস্ট্রেলিয়া সিরিজ শেষে ১৭ সেপ্টেম্বর ইংল্যান্ড থেকে আমিরশাহিতে এসে পৌঁছান ইংল্যান্ড এবং অস্ট্রেলিয়ার ক্রিকেটাররা। ইংল্যান্ড থেকে আসা ২১ জন ক্রিকেটারের মধ্যে ১৮ জন যাঁরা দুবাইয়ে দলের সঙ্গে যোগ দেন তাঁদের মাত্র ৩৬ ঘণ্টা কোয়ারেন্টিনে থাকতে হয়। কিন্তু আবু ধাবি-র কোভিড প্রোটোকল বেশ কড়াকড়ি। বাইরে থেকে এলে সেখানে ১৪ দিনের কোয়ারেন্টিন মাস্ট। তবে আবু ধাবিতে কেকেআরের তিন ক্রিকেটার-ইয়ন মরগ্যান, প্যাট কামিন্স এবং টম ব্যান্টনকে বিসিসিআই-এর করা ৬ দিনের বাধ্যতামূলক কোয়ারেন্টিনে থাকতে হচ্ছে। সেই কোয়ারেন্টিন পর্ব মঙ্গলবার শেষ হয়ে যাচ্ছে। যেহেতু তাঁরা ম্যাচের মধ্যেই ছিলেন তাই বুধবার খেলতে খুব একটা অসুবিধে হওয়ার কথা নয়। এমনিতেই মরগ্যান আসায় কেকেআরের ব্যাটিং গভীরতা বাড়বে। পাশাপাশি নিলামে বেশি দামে কেনা কামিন্সের মতো অলরাউন্ডারের সার্ভিস প্রথম ম্যাচ থেকেই পেতে চাইছে নাইট ম্যানেজমেন্ট।



মুম্বইয়ের বিরুদ্ধে প্রথম ম্যাচে নাইটদের চার বিদেশি হতে পারেন আন্দ্রে রাসেল, ইয়ন মরগ্যান, সুনীল নারিন এবং প্যাট কামিন্স। টি-টোয়েন্টি ক্রিকেটের বাদশা সকলেই। মুম্বইয়ে হারিয়েই আমিরশাহি আইপিএলে অভিযান শুরু করতে মরিয়া দীনেশ কার্তিকের কলকাতা নাইট রাইডার্স।



আরও পড়ুন - IPL 2020: আমি এসে গেছি! নেট প্র্যাকটিসেই ক্যামেরার লেন্স ভেঙে জানান দিলেন দ্রে-রাস