IPL 2020: আমি এসে গেছি! নেট প্র্যাকটিসেই ক্যামেরার লেন্স ভেঙে জানান দিলেন দ্রে-রাস

সেই ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে নিমেষে।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Sep 22, 2020, 04:47 PM IST
IPL 2020: আমি এসে গেছি! নেট প্র্যাকটিসেই ক্যামেরার লেন্স ভেঙে জানান দিলেন দ্রে-রাস
ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদন: বিশ্বের জনপ্রিয়তম ক্রিকেট লিগকে বাঁচাতে সৌরভ গাঙ্গুলির বোর্ড বেছে নিয়েছে সংযুক্ত আরব আমিরশাহি। কোভিড-কালের ক্রিকেট উত্সবের ঢাকে কাঠিও পড়ে গিয়েছে আমিরশাহিতে। বুধবার আইপিএল অভিযান শুরু করবে কলকাতা নাইট রাইডার্স। মাঠে নামার জন্য ছটফট করছেন আন্দ্রে রাসেল। তাই নেট প্র্যাকটিসেই জানান দিয়ে গেলেন যে তিনি এসে গেছেন! অনুশীলনেই ক্যামেরার লেন্স ভেঙে দিলেন দ্রে রাস। আর সেই ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে নিমেষে।

সিপিএল খেলে গত ১১ সেপ্টেম্বর আবু ধাবি এসে পৌঁছান রাসেল। এরপর আইপিএলের কোভিড প্রোটোকল অনুযায়ী ছয়দিনের বাধ্যতামূলক কোয়ারেন্টিন পর্ব শেষে আইপিএল শুরুর আগের দিন থেকে আন্দ্রে রাসেল দলের সঙ্গে অনুশীলন শুরু করেন। বুধবার মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে মাঠে নামার আগে নিজের অস্ত্রে শান দিয়ে নিলেন দ্রে রাস। ধামাকাদার শটে তখন নেটে অগ্নিমূর্তি ধারণ করেছেন তিনি। আর স্ম্যাশিং শটে ভেঙে ফেললেন ক্যামেরার লেন্স!

ক্রিকেট ভিত্তিক ওয়েবসাইট ক্রিকইনফোর 'স্মার্ট স্যাট' প্রযুক্তির পরসংখ্যান বলছে, আইপিএলের সবচেয়ে বিধ্বংসী ব্যাটসম্যান আন্দ্রে রাসেল। ভয়ংকর, বিধ্বংসী, আগ্রাসী, আক্রমণাত্মক- একসঙ্গে অসংখ্য বিশেষণ জুড়ে দেওয়া যায় তাঁর নামের পাশে। দেওয়ালে পিঠ ঠেকে যাওয়া দলকে একা হাতে ম্যাচ জেতানোর ক্ষমতা রাখেন তিনি। বিপক্ষ বোলারদের কাছে তিনি ত্রাস। এমনকী কয়েকদিন আগেই কেকেআর-এর চিফ মেন্টর ডেভিড হাসি তো বলেই দিয়েছেন টি-টোয়েন্টি ক্রিকেটে প্রথম ডাবল সেঞ্চুরি করে দিতে পারেন রাসেল। আর নেটে রাসেলকে বল করতে ভয় পান বলেও জানিয়েছিলেন ভারতীয় চায়নাম্যান স্পিনার কুলদীপ যাদবও।

আরও পড়ুন -  IPL 2020: আজ কি দেখা যাবে ধোনি ধামাকা? তিন তিনটে রেকর্ডের দোরগোড়ায় 'থালা'

.