নিজস্ব প্রতিবেদন: আমিরশাহি আইপিএলের দ্বিতীয় ম্যাচেই ছন্দে ফিরল কলকাতা নাইট রাইডার্স। সানরাইজার্স হায়দরাবাদকে ৭ উইকেটে হারিয়ে ১৩ তম আইপিএলে প্রথম জয় পেল কেকেআর। প্রথমে নিয়ন্ত্রিত বোলিংয়ে হায়দরাবাদকে মাত্র ১৪২ রানে বেঁধে রাখার কাজটা করেন প্যাট কামিন্স,বরুন চক্রবর্তীরা। আর ব্যাট হাতে শুভমান গিল, ইয়ন মরগ্যানরা বাকি কাজটা করলেন। ১২ বল বাকি থাকতেই জয়ের লক্ষ্যে পৌঁছে যায় কিং খানের দল।



COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

১৪৩ রানের টার্গেট তাড়া করতে নেমে শুরুটা মোটেই ভাল হয়নি কেকেআরের। ০ রানে সাজঘরে ফেরেন নারিন। ১৩ বলে ২৬ রান করে ফিরে যান নীতিশ রানাও। অধিনায়ক দীনেশ কার্তিক রানের খাতা খুলতে পারেননি। ওপেনার শুভমান গিল আর ইয়ন মরগ্যান জুটি কেকেআর-কে জয়ের লক্ষ্যে পৌঁছে দেয়। শুভমান ৭০  রানে অপরাজিত থাকেন। ৫ টা চার আর ২টো ছক্কায় সাজানো শুভমানের সত্তর রানের ইনিংস। মরগ্যান ৪২ রানে নট আউট থেকে যান।



মনীশ পাণ্ডে হাফ সেঞ্চুরি করলেও বড় রান তুলতে পারল না সানরাইজার্স হায়দরাবাদ। ৪ উইকেট হারিয়ে ১৪২ রান তোলে হায়দরাবাদ। জয়ের জন্য নাইটদের সামনে টার্গেট দাঁড়ায় ১৪৩ রান। টস জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন হায়দরাবাদ অধিনায়ক ডেভিড ওয়ার্নার। ব্যর্থ বেয়ারস্টো। ৫১ রান করেন মনীশ পাণ্ডে। ৩০ রান করেন ঋদ্ধিমান সাহা। আর অধিনায়ক ওয়ার্নারের সংগ্রহ ৩৬। এদিন সাত বোলারকে ব্যবহার করেন নাইট অধিনায়ক দীনেশ কার্তিক। কেকেআরের হয়ে একটি করে উইকেট নেন রাসেল, কামিন্স, ও বরুন। প্রথম এগারোতে এদিন দুটি বদল করে কেকেআর। হায়দরাবাদের বিরুদ্ধে প্রথম একাদশে খেলেন কমলেশ নাগরকোটি এবং বরুণ চক্রবর্তী।


 


আরও পড়ুন -  ওয়ান ডে ক্রিকেটে ওপেনার হওয়ার গল্প শোনালেন সচিন