নিজস্ব প্রতিবেদন: দরজায় কড়া নাড়ছে আইপিএল। হাতে গোনা আর কয়েকটা দিন, তারপর হই হই করে আমিরশাহিতে শুরু হয়ে যাবে মিলিয়ন ডলার লিগ। সন্ধেবেলায় চায়ে চুমুক দিয়ে কিংবা কফি মাগ নিয়ে বিন্দাস মেজাজে গা এলিয়ে TV-র সামনে বসে পড়ুন। সঙ্গে স্যানিটাইজার মাস্ট! আর ২০-২০ ওভার শেষে স্যাটিসফেকশন গ্যারেন্টেড! ক্রিকেটেনমেন্টের টোটাল প্যাকেজ নিয়েই করোনাকালে আইপিএল এবার- ওয়াচ ফ্রম হোম! মাঠে মাস্ক পড়ে দর্শক প্রবেশের অনুমতি যেমন নেই, তেমনই এবার আরব দেশে হবে আইপিএল।   


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দেশে করোনা পরিস্থিতি উদ্বেগজনক হওয়ায় শেষ পর্যন্ত বিদেশের মাটিতে আইপিএল করতে বাধ্য হয়েছে বিসিসিআই। সবদিক বিবেচনা করে সংযুক্ত আরব আমিরশাহিকে আইপিএল-এর জন্য সুরক্ষিত ভেন্যু হিসেবে বেছে নিয়েছে বিসিসিআই। আমিরশাহির তিন শহর-দুবাই, আবু ধাবি এবং শারজাতে এবছর আইপিএল-এর ম্যাচ গুলি হবে।


১৯ সেপ্টেম্বর আইপিএল-এর ১৩ তম সংস্করণের প্রথম ম্যাচে মুখোমুখি গতবারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স এবং চেন্নাই সুপার কিংস। আইপিএল-এর মাঠে বল গড়ানোর আগেই চমক দিল মুম্বই ইন্ডিয়ান্স। মুম্বই ইন্ডিয়ান্স ফ্যানদের সঙ্গে ফ্র্যাঞ্চাইজির যোগাযোগ মজবুত করতে এমন অভিনব উপায় নিয়ে এল।



এবার থেকে ৭৯৭৭০১২৩৪৫ - এই নম্বরে মি্স কল কিংবা হাই লিখে পাঠালেই মুম্বই ইন্ডিয়ান্সের হোয়াটসঅ্যাপ গ্রুপে যোগ করা হবে।  এরপর মুম্বই ইন্ডিয়ান্স দলের সব আপডেট পেয়ে যাবেন ফ্যানরা।


 


আরও পড়ুন - IPL 2020: আমিরশাহিতে গরম থেকে বাঁচতে জলে নেমে পড়লেন বিরাটরা