নিজস্ব প্রতিবেদন: মায়াঙ্ক আগরওয়াল-কে এল রাহুলের বিধ্বংসী ব্যাটিং কাজে এল না। পঞ্জাবের দেওয়া ২২৪ রানের টার্গেট ৬ উইকেটেই তুলে দিল রাজস্থান রয়্যালস। আইপিএলের ইতিহাসে সবচেয়ে বেশি রান তাড়া করে জয় ছিনিয়ে নিলেন স্টিভ স্মিথরা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-দেশজুড়ে বিক্ষোভের মধ্যেই ৩ কৃষি বিলে সম্মতি দিয়ে দিলেন রাষ্ট্রপতি 


মায়াঙ্ক আগরওয়ালের ১০৬ ও কে এল রাহুলের ৬৯ রানে ভর করে রাজ্যস্থান রয়্যালসের সামনে ২২৪ রানের টার্গেট খাড়া করেছিল কিংস ইলেভেন পঞ্জাব। সেই রান ১৯.৩ ওভারে তুলে নিল রাজস্থান।


রাজস্থানের মোট চারজনের ব্যাটিংয়েই ধরাশায়ী হল পঞ্জাব। স্টিভ স্মিথ ২৭ বলে করেন ৫০ রান, সঞ্জু স্যামসন ৪২ বলে করেন ৮৫, রাহুল তেওয়াটিয়া ৩১ বলে ৫৩ ও জোফ্রা আর্চার ৩ বলে ১৩ রান করেন। ১৫ ওভারে ১৮০ রান থেকে জয়ের জন্য প্রয়োজনীয় রান তুলে নেয় রাজস্থান। ম্যাচের সেরা হলেন সঞ্জু।


এদিন টসে জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন রাজস্থান রয়্যালসের অধিনায়ক স্টিভ স্মিথ। কিন্তু শুরুতেই খেলা ধরে ফেলে পঞ্জাব। প্রথম দশ ওভারেই ১১০ রান তুলে নেয় পঞ্জাব। আর ১৮.৫ ওভারে ২০০ রানের গন্ডি পার হয়ে যায় কে এল রাহুলের দল।


ম্যাচে জাঁকিয়ে বসেন রাহুল ও মায়াঙ্ক আগরওয়াল। দুজনেই তুলে দিলেন ১৭৫ রান। তবে এই জুটি ফিরে যাওয়ার পর খেলা ধরে নেয় রাজস্থান রয়্যালস। ততক্ষণে ভালো জায়গায় দাঁড়িয়ে গিয়েছে পঞ্জাব।


আরও পড়ুন-করোনার বিরুদ্ধে 'হার্ড ইমিউনিটি' তৈরি হতে আর কত দিন, জানিয়ে দিলেন কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী


মাত্র ৫০ বলে ১০৬ রান করেন মায়াঙ্ক আগরওয়াল। ১০টি চার ও ৭টি ছয় দিয়ে সাজানো ছিল মায়াঙ্কের ইনিংস। শেষ পর্যন্ত সঞ্জু স্যামসনের হাতে ক্যাচ দিয়ে ফিরে যান তিনি।