নিজস্ব প্রতিবেদন: সবকিছু ঠিকঠাক থাকলে আফগানিস্তানের বিস্ফোরক ডানহাতি ব্যাটার রহমানুল্লাহ গুরবাজকে দলে নিতে পারে গুজরাত টাইটান্স। সুত্র মারফত এমনটাই জানা গিয়েছে। গত মাসের নিলামে ২ কোটি টাকা দিয়ে জেসন রয়কে নিয়েছিল হার্দিক পান্ডিয়ার দল। তবে ব্যক্তিগত কারণে সরে দাঁড়িয়েছিলেন ইংল্যান্ডের এই ওপেনার। এরপরেই এই আফগান ক্রিকেটারকে নিয়ে খোঁজ নিতে শুরু করেছিল এই ফ্রাঞ্চাইজি।  


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

গুজরাত ফ্র্যাঞ্চাইজির তরফে সরকারিভাবে এখনও কিছু জানানো হয়নি। তবে সোশ্যাল মিডিয়ায় গুরবাজ নিজেই ইঙ্গিত দিয়েছেন এই বিষয়ে। ইনস্টাগ্রাম স্টোরিতে জেসনের পরিবর্ত হিসেবে প্রথমবার আইপিএলে ঢুকে পড়ার বিষয়ে স্পষ্ট ইঙ্গিত দিয়েছেন এই আফগান উইকেটকিপার-ব্যাটার। 


২০ বছর বয়সী রহমানুল্লাহ এখনও পর্যন্ত আফগানিস্তানের হয়ে ৯টি একদিনের ম্যাচ ও ২০টি টি-টোয়েন্টি খেলেছেন। ইতিমধ্যেই বিশ্বের বিভিন্ন প্রান্তে ঘরোয়া লিগ খেলেন এই তরুণ। ক্রিকেটের সবচেয়ে ছোট ফরম্যাটে তাঁর স্ট্রাইক-রেট দেড়শোর উপরে। 


মেগা আইপিএল নিলামে তাঁর বেস প্রাইস ছিল ৫০ লক্ষ টাকা। যদিও তিনি অবিক্রিত থাকেন। তবে ভাগ্যের জোরে প্রথমবার ক্রোড়পতি লিগের জগতে ঢুকে পড়তে পারেন রাশিদ খানের দেশের এই তারকা। তাও আবার রাশিদের দলেই তাঁর খেলার সম্ভাবনা বেড়েছে। 


আরও পড়ুন: Shane Warne Passes Away: প্রিয় ওয়ার্নিকে ভুলতে পারছেন না 'প্রাক্তন' হয়ে যাওয়া Simone Callahan, বাবাকে নিয়ে আবেগপ্রবণ Summer


আরও পড়ুন: Shane Warne Passes Away: কীভাবে স্পিন লেজেন্ড ওয়ার্নকে স্মরণ করলেন Ravichandran Ashwin? জানতে পড়ুন


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)