নিজস্ব প্রতিবেদন: জৈব বলয়ে থেকেও আক্রান্ত ফিজিও! করোনার (Covid 19) প্রকোপ থেকে রক্ষা পেল না চলতি আইপিএল (IPL 2022)। এর আগে দুই মরশুমে করোনার সংক্রমণের জন্য ভালমতো ভুগতে হয়েছে আইপিএল-এর আয়োজকদের। এ বারও সেই মারণ ভাইরাস ফের একবার থাবা বসাল। করোনায় আক্রান্ত হলেন দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) ফিজিও প্যাট্রিক ফারহার্ট (Patrick Farhart)। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

শুক্রবার প্যাট্রিক ফারহার্টের আক্রান্ত হওয়ার খবর জানা গিয়েছে। সূত্রের দাবি, আক্রান্ত হলেও প্যাট্রিকের শরীরে গুরুতর কোনও উপসর্গ নেই। আপাতত তাঁকে নিয়মমাফিক নিভৃতবাসে রাখা হয়েছে। তাঁর পরিস্থিতির উপর নজর রাখা হচ্ছে। দিল্লির মেডিক্যাল টিম প্যাট্রিকের উপর নজর রাখছে বলে জানানো হয়েছে। নিয়ম অনুযায়ী, গত কয়েকদিনে যারা যারা প্যাট্রিকের সংস্পর্শে এসেছেন তাঁদের সবার কোভিড পরীক্ষা হওয়ার কথা।



গত বছরের শুরুতে করোনা আবহেই দেশের মাটিতে বসেছিল আইপিএল-এর আসর। কিন্তু মাঝপথেই প্রতিযোগিতা স্থগিত হয়ে যায়। করোনার দ্বিতীয় ঢেউয়ের সময় জৈব সুরক্ষা বলয়ে থাকাকালীনই আক্রান্ত হন বেশ কয়েকজন ক্রিকেটার। আর এরপরই বোর্ড টুর্নামেন্ট স্থগিত রাখার সিদ্ধান্ত নেয়। শেষপর্যন্ত অনেক আলোচনার পর সংযুক্ত আরব আমিরশাহিতে টুর্নামেন্ট আয়োজন করা হয়।


এ বছরও আইপিএল ভারতে হবে কিনা তা নিয়ে একটা সময় রীতিমতো সংশয় তৈরি হয়েছিল। কিন্তু গত কয়েক মাসে দেশে সংক্রমণের হার অনেকটা কমে যাওয়ায় মহারাষ্ট্রের দু’টি শহরে কোটি টাকার লিগ আয়োজন করার সিদ্ধান্ত নেয় বিসিসিআই (BCCI)। আইপিএলের জন্য কড়া জৈব বলয়ের ব্যবস্থা করা হয়। ক্রিকেটার, সাপোর্ট স্টাফ, তাঁদের পরিবার, এমনকী মাঠকর্মীরাও থাকছেন জৈব বলয়ে। কিন্তু এত সচেতনতা সত্ত্বেও করোনার থাবা এড়ানো গেল না। এখন এই ভাইরাস হানা কীভাবে আটকানো যায় সেটাই দেখার। 


আরও পড়ুন: Deepak Chahar, IPL 2022: বড় ধাক্কা খেল CSK, ছিটকে গেলেন ১৪ কোটির পেসার


আরও পড়ুন: IPL 2022, RR vs GT: Jos Buttler-এর 'স্পোর্টসম্যান স্পিরিট'-এর প্রশংসা করে কাকে খোঁচা দিলেন Yuvraj Singh? জেনে নিন


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)