নিজস্ব প্রতিবেদন: আইপিএল চলার মাঝেই প্রয়াত বাবাকে স্মরণ করে আবেগপ্রবণ হয়ে পড়লেন ঋষভ পন্থ। ইনস্টাগ্রামে একটি আবেগময় পোস্ট লিখলেন দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক।  ২০১৭ সালে আইপিএল চলার সময় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গিয়েছিলেন ঋষভের বাবা রাজেন্দ্র পন্থ। তাই প্রয়াত বাবাকে স্মরণ করে ইনস্টাগ্রামে শ্রদ্ধা জানালেন এই তরুণ। তাঁর কেরিয়ারকে এই পর্যায়ে নিয়ে যাওয়ার জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন ঋষভের বাবা এবং তাঁর প্রয়াত কোচ তারক সিনহা। ফুসফুসের ক্যান্সারের কারণে তারক সিনহা ২০২১ সালে মারা গিয়েছিলেন। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 



বাবাকে স্মরণ করে ঋষভ ইনস্টাগ্রামে লিখেছেন,‘তিনি আমাকে অনেক ভালবাসতেন এবং আমি যেটা হওয়ার চেষ্টা করছিলাম সেই ভাবেই তিনি আমাকে গ্রহণ করেছিলেন। তাই বাবা শক্তিশালী। তাঁর শক্তি আমাদের নিরাপত্তার অনুভূতি দেয়। এখন যেহেতু আপনি স্বর্গে আছেন,আমি জানি আপনি আমাকে রক্ষা করবেন। আমার বাবা হওয়ার জন্য আপনাকে ধন্যবাদ। যতক্ষণ না আমরা আবার দেখা করি, আমি সর্বদা আপনাকে ভালোবাসব এবং মিস করব।’


আরও পড়ুন: Shakib Al Hasan, SAvsBAN: নিরপেক্ষ আম্পায়ারের দাবি নিয়ে ক্ষোভে ফুঁসছে শাকিবের Bangladesh


আরও পড়ুন: বিদায়বেলায় কাঁদলেন Ross Taylor, পেলেন 'গার্ড অফ অনার', Kohli, Dravid-এর শুভেচ্ছা


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)